corona virus btn
corona virus btn
Loading

থানার ওসি সহ পাঁচ কনস্টেবল করোনা আক্রান্ত, আতঙ্কে থানায় যেতেই ভয় পাচ্ছেন স্থানীয় মানুষজন!

থানার ওসি সহ পাঁচ কনস্টেবল করোনা আক্রান্ত, আতঙ্কে থানায় যেতেই ভয় পাচ্ছেন স্থানীয় মানুষজন!

থানায় যেতে ভয় পাচ্ছেন অন্যান্য পুলিশ ও সিভিক থেকে স্থানীয় মানুষজন।

  • Share this:

#কাঁথি: করোনার কবলে এবার কোস্টাল থানার ওসি! সঙ্গে আরও চারজন কনস্টেবল ও পুলিশ কর্মীর রিপোর্ট পজিটিভ। আক্রান্ত পুলিশ অফিসার ও কর্মীরা সকলেই খেজুরি তালপাটি কোস্টাল থানায় কর্মরত। যে কারণে থানায় যেতে ভয় পাচ্ছেন অন্যান্য পুলিশ ও সিভিক থেকে স্থানীয় মানুষজন।

খেজুরি তালপাটি কোস্টাল থানার ওসি নাড়ুগোপাল বিশ্বাস গতকাল করোনা টেস্ট করিয়েছিলেন। রবিবার তার রিপোর্ট পজিটিভ এসেছে। সেই সঙ্গে বাকি চারজনের রিপোর্টও পজিটিভ আসে। গত শুক্রবার এক কনস্টেবলের করোনা পজিটিভ ধরা পড়ায় থানার ওসি এবং ৫ জন কনস্টেবলের করোনা পরীক্ষা করা হয়। রবিবার একজনের রিপোর্ট নেগেটিভ আসে। বাকি চারজনের রিপোর্ট পজিটিভ হয়। এরপরই গোটা থানা জুড়ে আতঙ্ক তৈরি হয়।

থানার আধিকারিক থেকে কনস্টেবল, করোনা আক্রান্ত পুলিশ কর্মীরা। এরই মধ্যে অন্যান্য কনস্টেবল থেকে সিভিকদের থানায় কাজ করতে হচ্ছে আতঙ্কের মধ্যেই। তবে করোনা সংক্রমণ এড়াতে সাধারণ মানুষদের সচেতন করতে গিয়ে কখন নিজেই আক্রান্ত হয়ে পড়েছেন তা টের পাননি থানার ওসি। খেজুরি দু নম্বর ব্লক প্রশাসনের পক্ষ থেকে গোটা থানা এলাকায় দ্রুত স্যানিটাইজেশনের ব্যবস্থা নেওয়া হবে বলে জানান বিডিও রমল সিং বির্দী।

SUJIT BHOWMIK

Published by: Elina Datta
First published: August 10, 2020, 12:13 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर