রেশনের প্যাকেট আটা পাচারের অভিযোগ ! গ্রেফতার ৫

রাজ্যসরকারের দেওয়া আটা পাচারের অভিযোগ !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Aug 31, 2017 01:30 PM IST
রেশনের প্যাকেট আটা পাচারের অভিযোগ ! গ্রেফতার ৫
Representational Image
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Aug 31, 2017 01:30 PM IST

#বাদুড়িয়া:  রাজ্য সরকারের উদ্যোগে রেশনে যে ৭৫০ গ্রামের প্যাকেট আটা দেওয়া হচ্ছে সাধারন মানুষদের । সেই আটাই পাচার করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে !

কীভাবে চলছিল পাচার ? ঘটনাস্থলে গিয়ে তদন্তকারীরা দেখেন ৭৫০ গ্রামের আটার প্যাকেটের আটা ঢালা হচ্ছে অন্য ফ্রেশ বস্তায় । বস্তা ভর্তি ওই আটাই বিক্রি হবে বাইরের দোকান গুলিতে । গভীর রাতে এরকম প্যাকেট আটা বস্তাবন্ধি করার গোপন কাজ করায় ঝুঁকি কম বলে ভেবেছিল এই কারবারিরা । কিন্তু শেষরক্ষা হল না ৷

বুধবার গভীর রাতে উত্তর ২৪ পরগনার জেলা এনফোর্সমেন্ট বিভাগের ৬ জনের একটি দল আচমকাই হানা দেয় গোবরডাঙা কালিবাড়ি এলাকায় ।হাতে নাতে এই চক্রের ৫জনকে ধরে ফেলে তাঁরা । প্রায় ১২০০ আটার প্যাকেট খুলে ৫০ কেজির ২০ টি বস্তায় ভরার কাজ চলছিল । তখনই হাতে নাতে ধরে ফেলা হয় ৫ জনকে । তাদের কাছ থেকে একটি গাড়িও উদ্ধার হয়েছে ।

বন্ধ করে দেওয়া হয়েছে গোবরডাঙার ভাড়া নেওয়া গোডাউনটি । ধৃতরা হল সোহরাব মন্ডল ওরফে মিন্টু ,মনিরুল মন্ডল , মাসিউর মন্ডল, সন্তু কাবাসী ও জয়ন্ত রায় । ধৃতদের বাড়ি বাদুড়িয়া এলাকায় । আটক ৪০৭ গাড়িটি চারিদিক লোহার পাতি দিয়ে শাটার দেওয়া দোকানের মতো হওয়ায় ভিতরে কি রয়েছে তা যে কারোর পক্ষেই বোঝা কঠিন ৷ অবৈধ কাজ হাসিল করতেই ধৃতদের এই পন্থা বলে জানতে পেরেছে তদন্তকারিরা । ধৃতদের হাবড়া থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে ।

First published: 10:36:49 AM Aug 31, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर