মিটিং চলাকালীন গ্রুপ ডি স্টাফকে মারধর, অশ্রাব্য গালাগালি দেওয়ার অভিযোগ শিক্ষকদের বিরুদ্ধে

মিটিংয়ে স্কুলের কয়েকজন শিক্ষকের বিরূদ্ধে স্কুলে নির্দিষ্ট সময়ে না আসা, ছুটির আগে বাড়ি চলে যাওয়া, ক্লাস ঠিক মতো না নেওয়ার প্রতিবাদ করেন তিনি।

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 13, 2019 09:08 PM IST
মিটিং চলাকালীন গ্রুপ ডি স্টাফকে মারধর, অশ্রাব্য গালাগালি দেওয়ার অভিযোগ শিক্ষকদের বিরুদ্ধে
Photo- Representive
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 13, 2019 09:08 PM IST

#মেদিনীপুর:  স্কুলের স্টাফ মিটিংয়ে স্কুল শিক্ষকদের বিভিন্ন অনিয়মের প্রতিবাদ করায় এক গ্রুপ ডি এর কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল স্কুলেরই চার শিক্ষকের বিরূদ্ধে। ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকেলে। বর্তমানে ঐ গ্রুপ ডি কর্মী পূর্ণেন্দু জানা অসুস্থ অবস্থায় বাড়িতে রয়েছে। ঘটনাটি মেদিনীপুর শহরের নারায়ণ বিদ্যাভবন হাইস্কুল বালক বিভাগের।

পূর্ণেন্দু বাবুর অভিযোগ, গত বুধবার বিকেলে স্টাফ মিটিংয়ে স্কুলের কয়েকজন শিক্ষকের বিরূদ্ধে স্কুলে নির্দিষ্ট সময়ে না আসা, ছুটির আগে বাড়ি চলে যাওয়া, ক্লাস ঠিক মতো না নেওয়ার প্রতিবাদ করেন তিনি। সেই সময় মিটিং চলাকালীন তার উপর চড়াও হয় তাপস অধিকারী, সোমনাথ মাইতি, স্বদেশ রঞ্জন মাইতি ও প্রকাশ কুমার পাহাড়ী নামে চার শিক্ষক এবং তাকে বেধড়ক মারধর করা হয়। ঘুষি, লাথি, চড় মারার পাশাপাশি তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। ঘটনায় গুরুতর আহত হয় পূর্ণেন্দু জানা। তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুদিন হাসপাতালে ভর্তি থাকার পর আজ তাকে ছাড়া হয়। বর্তমানে বাড়িতেই তিনি চিকিৎসাধীন।

আরও পড়ুন - সৌরভকে কড়া বার্তা, স্বার্থের সংঘাত ইস্যুতে দাদাকে দেওয়া হল নয়া নির্দেশ

এবিষয়ে তিনি স্কুলের পরিচালন সমিতি এবং জেলা বিদ্যালয় পরিদর্শককে লিখিত অভিযোগ জানিয়েছেন। অন্যদিকে এবিষয়ে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈকত সাহাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, এই ঘটনা স্কুলের মধ্যে অনভিপ্রেত। বিষয়টি পরিচালন সমিতিতে জানানো হয়েছে। যা ব্যবস্থা নেওয়ার সমিতির তরফে নেওয়া হবে। তবে তিনি পরোক্ষ ভাবে স্কুলে নির্দিষ্ট সময়ে শিক্ষকদের না আসার কথা স্বীকার করেন।

আরও দেখুন

Loading...

First published: 08:53:35 PM Sep 13, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर