corona virus btn
corona virus btn
Loading

সতর্কতা ছিল, তবে ভাবেননি এতটা বাড়াবাড়ি হবে, আচমকা ঝড়ে পশ্চিম মেদিনীপুরে মৃত ৩...

সতর্কতা ছিল, তবে ভাবেননি এতটা বাড়াবাড়ি হবে, আচমকা ঝড়ে পশ্চিম মেদিনীপুরে মৃত ৩...
Photo Collected
  • Share this:

#পশ্চিম মেদিনীপুর: আবহাওয়া দপ্তরের পক্ষ থেকে ঝড়-বৃষ্টির পূর্বাভাস ছিল ৷ তবে তা যে এই মাত্রায় হবে, সেটা অনেকেই ভাবেননি ৷ শীতের বিদায়বেলায় হঠাৎ করেই গরম পড়ায় শুরু হয়েছিল হাঁসফাঁস ৷ তবে অকাল কালবৈশাখীতে কিছুটা নেমেছে তাপমাত্রা ৷ তবে ঝড়-বৃষ্টিতে হয়েছে ক্ষয় ক্ষতি এবং মানুষের প্রাণও গিয়েছে ৷ পশ্চিম মেদিনীপুরেই ৩জনের প্রাণ গিয়েছে ৷ ঝড়ের তাণ্ডব যে এমন হবে এটা ভাবেননি অনেকে ৷ মাঠে কাজ করতে গিয়ে ২জনের মৃত্যু হয় ৷ বাড়িতেই বিদ্যুৎস্পৃষ্ট  হয়ে মৃত্যু হয় আরও ১জনের ৷

প্রথম ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের কেশপুর থানার অন্তর্গত চেঁচুরা গ্রামে। স্থানীয় বাসিন্দা হাবিবুর রহমান মাঠে কাজ করতে গিয়েছিলেন সকালে। বৃষ্টির মাঝে কাজ করার সময় বজ্রপাতে মৃত্যু হয় ঘটনাস্থলেই । তার দেহ উদ্ধার করে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। অন্যদিকে জেলার কেশিয়াড়ি থানার গগনেশ্বর গ্রামে একইভাবে মাঠে কাজ করার সময় বজ্রপাতে মৃত্যু হয়েছে আরও এক ব্যক্তির। মৃত ব্যক্তির নাম রাম মান্ডি।পরিবারের লোকেরা অনেক পরে তার দেহ উদ্ধার করে কেশিয়াড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুনরাজ্যজুড়ে ঝড়ের তাণ্ডব, রাস্তায় ভেঙে পড়ল অসংখ্য গাছ, দেখুন ভিডিও

অন্যদিকে মেদিনীপুর শহরের চিড়িমারসাই এলাকায় বাড়ির বিদ্যুৎ তারে জল পড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। মৃত ব্যক্তির নাম শেখ কালু। এই তিনটি মৃত্যুর ঘটনা ছাড়াও জেলা জুড়ে রাস্তার উপর বিভিন্ন জায়গায় গাছ পড়ে ও তোরণ ভেঙে পড়ে বিশৃংখলার সৃষ্টি হয়েছে।

First published: February 25, 2019, 5:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर