প্রাথমিক শিক্ষকের চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকার প্রতারণা ! আটক মহিলা-সহ ৩ অভিযুক্ত

  • Share this:

    #মেদিনীপুর: প্রাথমিক শিক্ষকের চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ। প্রাথমিক বিদ্যালয় সংসদের অফিসেই প্রতারণা চক্র। এক মহিলা-সহ আটক তিন। পলাতক আরও চার। মেদিনীপুর শহরের ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য।

    বৃহস্পতিবার সকাল থেকে মেদিনীপুর প্রাথমিক বিদ্যালয় সংসদের অফিসে ডি এল এড পরীক্ষার্থীদের শংসাপত্র বিলি করা হচ্ছিল। অভিযোগ, ভিড়ের সুযোগে কয়েকজন অপরিচিত যুবক ঢুকে পড়ে অফিসে। কর্মীদের ঘরে ঢুকে কয়েকজন ছাত্রছাত্রীর কাগজপত্র দেখা শুরু করে। তাদের প্রথমে পরীক্ষার্থী ভেবেছিলেন কর্মীরা। টনক নড়ে অভিনন্দন প্রামাণিক নামে এক যুবকের অভিযোগে। তিনি সরাসরি সংসদ চেয়ারম্যানের কাছে গিয়ে জানতে চান, চাকরি দেওয়ার জন্য এখানে কোনও ভেরিফিকেশন হচ্ছে কিনা।

    অভিনন্দনের দাবি, দু’দিন ধরে কয়েকজনের কাছেই সংসদ অফিসের নাম করে মোবাইলে ফোন ও মেসেজ করা হয়েছে। প্রত্যেককেই বলা হয়েছে , পাঁচ লক্ষ টাকা দিলেই কাগপত্র ভেরিফিকেশন করে নিয়োগপত্র দেওয়া হবে।

    অভিযোগ পেয়ে কর্মীরা সজাগ হয়ে উঠলেই চম্পট দেয় চার-পাঁচজন যুবক। এক মহিলা-সহ তিনজনকে হাতেনাতে ধরে কোতোয়ালি থানার পুলিশের হাতে তুলে দেন কর্মীরা। পরে তাঁদের ছেড়ে দেওয়া হয়। দু’পক্ষের বক্তব্য শোনার পর শুরু হয়েছে তদন্ত। সংসদ অফিসের কোনও কর্মী এই চক্রে জড়িত কিনা খতিয়ে দেখা হচ্ছে।

    First published: