Home /News /south-bengal /
West Bengal News: পানিহাটির চিঁড়ের মেলায় ভিড়ের চাপে মৃত ৩! গঙ্গার ঘাটেই ঘটল মারাত্মক ঘটনা

West Bengal News: পানিহাটির চিঁড়ের মেলায় ভিড়ের চাপে মৃত ৩! গঙ্গার ঘাটেই ঘটল মারাত্মক ঘটনা

মারাত্মক ঘটনা

মারাত্মক ঘটনা

West Bengal News: এই তীব্র গরম ও মানুষের ভিড়ে অসুস্থ হয়ে পড়েন প্রায় ১৫ জনের মতো পূর্ণার্থী। তাদের মধ্যে তিন জনের মৃত্যু হয়েছে বলে জানালেন পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ।

  • Share this:

    #সোদপুর: পানিহাটি পৌরসভার পরিচালনায় পানিহাটি মহোৎসব তলা ঘাট সংলগ্ন অঞ্চলে পালিত হচ্ছে ৫৬ তম দন্ড মহোৎসব। শুধু জেলা নয় রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ভক্ত সাধারণ আসেন এই দন্ড মহোৎসবে। লক্ষাধিক মানুষের ভিড়ে পরিপূর্ণ থাকে পানিহাটি মহোৎসব তলা ঘাট সংলগ্ন অঞ্চল।

    আর এই তীব্র গরম ও মানুষের ভিড়ে অসুস্থ হয়ে পড়েন প্রায় ১৫ জনের মতো পূর্ণার্থী। তাদের মধ্যে তিন জনের মৃত্যু হয়েছে বলে জানালেন পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ। দর্শনার্থীদের চাপ সামলাতে না পেরে পৌরসভা, বিধায়ক এবং পুলিশ প্রশাসন নতুন করে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছেন। বন্ধ রাখা হয়েছে মন্দিরের পুজো।

    আরও পড়ুন : মমতার কাছে এল ফোন, সনিয়ার বার্তায় রাষ্ট্রপতি নির্বাচনে বড় কোনও চমক?

    নির্মল ঘোষ জানিয়েছেন, এই মূলত চিঁড়ে মেলা নামে পরিচিত। প্রচন্ড গরম আর ভিড়ে অনেকেই অসুস্থ হয়ে পড়েন। তাঁদের মধ্যে তিন জনের মৃত্যু হয়েছে। বাকি অসুস্থদের নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় হাসপাতালগুলিতে।

    আরও পড়ুন : আচার্য পদে রাজ্যপালের বদলে মুখ্যমন্ত্রী? সোমবার গুরুত্বপূর্ণ দিন, হতে পারে তুমুল শোরগোল

    করোনা পরিস্থিতির কারণে গত দু বছর বন্ধ ছিল ওই মেলা। এ বছর ফের চালু হতেই প্রচুর দর্শকের সমাগম হয়। আর সেই ভিড়েই ঘটে গেল মারাত্মক ঘটনা। একেবার গঙ্গার ঘাটেই এই মেলা হওয়ায় স্থান সংকুলানের অসুবিধা ছিল। এরই মধ্যে মৃত্য়ু হল তিন জনের। জানা গিয়েছে, মৃত তিন জনের মধ্যে দু জন একই পরিবারের। সম্পর্কে তাঁরা স্বামী স্ত্রী।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Panihati, West Bengal news

    পরবর্তী খবর