দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বৌদিকে কুপিয়ে খুন, দেহ বস্তায় ভরে সেপটিক ট্যাঙ্কে...আটক ননদ, ননদাই -সহ ৩

বৌদিকে কুপিয়ে খুন, দেহ বস্তায় ভরে সেপটিক ট্যাঙ্কে...আটক ননদ, ননদাই -সহ ৩

ভাইয়ের স্ত্রীকে নৃশংসভাবে খুন করে বস্তায় ভরে সেফটি ট্যাঙ্কে ফেলে দেওয়ার অভিযোগ ননদ, ননদাই ও এক প্রতিবেশী মহিলার বিরুদ্ধে

  • Share this:

#অশোকনগর:   ভাইয়ের স্ত্রীকে নৃশংসভাবে খুন করে বস্তায় ভরে সেফটি ট্যাঙ্কে ফেলে দেওয়ার অভিযোগ ননদ, ননদাই ও  এক প্রতিবেশী মহিলার বিরুদ্ধে! অভিযুক্ত ৩ জনকেই আটক করেছে পুলিশ।

 শনিবার ঘটনাটি ঘটেছে অশোকনগর থানার ভূরকুন্ডা গ্রাম পঞ্চায়েতের সেনডাঙ্গার আনন্দপাড়ায়। প্রতিবেশীরা জানান, এদিন সকালে গরুর খাবার আনতে যান আনন্দপাড়ার বাসিন্দা ইন্দ্রজিৎ বিশ্বাস। বেলা ১২টা নাগাদ বাড়ি ফিরে নিজের স্ত্রীকে ঘরে না পেয়ে বোন রীনাকে জিজ্ঞাসা করলে সে জানায়, একটি ফোন আসার পর রাস্তার দিকে গিয়েছে তাঁর স্ত্রী । এরপর রাস্তায় এবং প্রতিবেশীদের বাড়িতে স্ত্রীর খোঁজ করতে  থাকেন ইন্দ্রজিৎ। কিন্তু কোথাও স্ত্রীকে খুঁজে পান না। বিকেল চারটে নাগাদ বাড়ির সেফটি ট্যাঙ্কের কাছে চটি ও রক্তের ফোঁটা দেখে সন্দেহ হয় তাঁর। প্রতিবেশীদের ডাকলে তাঁরা অশোকনগর থানায় খবর দেয়। অশোকনগর থানার পুলিশ এসে সেপ্টিক ট্যাঙ্ক থেকে গৃহবধূর বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার করে।

ইন্দ্রজিতের অভিযোগের ভিত্তিতে তাঁর বোন রীনা, ভগ্নিপতি রাজ ও প্রতিবেশী শিপ্রা বিশ্বাসকে আটক করে পুলিশ। কিন্তু কী কারণে খুন ? তা এখনও জানা যায়নি। ধন্দে পুলিশও। প্রসঙ্গত এই বাড়ির পোল্ট্রি ফার্মে বছর চারেক আগে ইলেট্রিক শক খেয়ে দুটি শিশুর মৃত্যু হয়েছিল। সেই সময় প্রতিবেশীদের রোষের মুখে পড়েন তাঁরা।জ্বালিয়ে দেওয়া হয় পোল্ট্রি ফার্মটি। পোল্ট্রিতে বিদ্যুৎ সংযোগ দেওয়ার অভিযোগে রীনাকে গ্রেফতারও করা হয়েছিল। প্রতিবেশীদের দাবী, জেল থেকে বেড়িয়ে রীনা ফের দাদার সংসারে ওঠে। তারপর রাজ নামে একজনের সঙ্গে দ্বিতীয় বিয়ে করে।বিয়ের পর মূলত পৈত্রিক সম্পত্তি ভাগাভাগি নিয়ে বৌদির সঙ্গে ননদের ঝগড়া লেগেই থাকত বলে জানিয়েছেন প্রতিবেশীরা। পুলিশ খুনের তদন্তে অতীতের পারিবারিক বিবাদের দিকটা খতিয়ে দেখছে।

RAJORSHI ROY

Published by: Rukmini Mazumder
First published: October 31, 2020, 11:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर