corona virus btn
corona virus btn
Loading

খুন করে ট্যাক্সিতে সবজির আড়ালে দেহ পাচার, পুলিশের বুদ্ধিতে গ্রেফতার ৩ খুনি

খুন করে ট্যাক্সিতে সবজির আড়ালে দেহ পাচার, পুলিশের বুদ্ধিতে গ্রেফতার ৩ খুনি

ভোররাতে বাসন্তী হাইওয়ে দিয়ে বেপরোয়া গতিতে ছুটছিল ওভারলোডেড একটি ট্যাক্সি। গাড়ির ডিকিতে খুব ভারী কিছু ছিল। কারণ পিছনের দিকটি বসে গিয়ে সামনের দিকটি উঁচু হয়েছিল। এতেই সন্দেহ হয় প্রগতি ময়দান থানার পুলিশের...

  • Share this:

#কলকাতা:  ভোররাতে বাসন্তী হাইওয়ে দিয়ে বেপরোয়া গতিতে ছুটছিল ওভারলোডেড একটি ট্যাক্সি। গাড়ির ডিকিতে খুব ভারী কিছু ছিল। কারণ পিছনের দিকটি বসে গিয়ে সামনের দিকটি উঁচু হয়েছিল। এতেই সন্দেহ হয় প্রগতি ময়দান থানার পুলিশের। বাসন্তী হাইওয়েতে পশ্চিম চৌবাগার কাছে গাড়িটিকে দাঁড় করানো হয় চেক করার জন্য।

ট্যাক্সিতে তখন চালক-সহ মোট চারজন। কি আছে ডিকিতে? জিজ্ঞাসা করতেই কর্তব্যরত পুলিশকর্মীদের তারা জানায়, ডিকিতে সবজি বোঝাই করা রয়েছে। বেশ কয়েকটি গোটা কুমড়ো বোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছে বলেই গাড়ির পিছনের অংশ মাটির দিকে ঝুঁকে গিয়েছে। তাতেও সন্দেহ না কাটায় পুলিশকর্মীরা গাড়ির ডিকি খুলে পরীক্ষা করার সিদ্ধান্ত নেন। ডিকি খুলতেই চোখ কপালে ওঠে পুলিশের। কারণ ঢেকে রাখা কুমড়ো শাক ও কুমড়োর আড়াল থেকে উঁকি দিচ্ছে এক মহিলার রক্তমাখা মাথা।

পুলিশ জানিয়েছে, ট্যাক্সিতে করে মৃত দেহ পাচার করার ছক করছিল ওই চারজন। প্রথমে মুখ না খুললেও, পরে পুলিশি জেরায় তারা খুন ও দেহ লোপাটের কথা স্বীকার করে। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার মধ্যরাতে বাসন্তী হাইওয়ে সংলগ্ন আরুপোতায় সুজামনি গায়েন (৬০) নামের ওই মহিলাকে খুন করে অজয় রাং, মলিনা মন্ডল ও বাসুদেব মন্ডল। বাঁশ দিয়ে পিটিয়ে মেরে শ্বাসরোধ করে খুনের পর গাড়ির ডিকিতে দেহ ভরে লোপাট করতে যাচ্ছিল তারা। চালক যদিও ঘটনার কথা জানে না বলেই দাবি করে। এই ঘটনায় গ্রেফতার করা হয় ওই তিনজনকেই। আটক ট্যাক্সিচালকও।

কেন খুন? প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, যিনি খুন হয়েছেন অর্থাৎ সুজামনি সম্পর্কে খুনি মলিনা ও বাসুদেবের মেয়ের শাশুড়ি। অভিযোগ, শ্বশুরবাড়িতে দীর্ঘদিন ধরেই তাদের মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন সুজামনি। তাই সেই বদলা নিতেই খুন করা হয় সুজামনিকে।

শুধুই কি বদলা ? নাকি এই খুনের পিছনে অন্য কোনও কারণ রয়েছে? খতিয়ে দেখছে পুলিশ। খুনের ঘটনায় আরও কেউ যুক্ত রয়েছে কিনা,  তাও জানার চেষ্টা করা হচ্ছে।

SUJOY PAL

Published by: Rukmini Mazumder
First published: August 14, 2020, 8:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर