‌মগরাহাটে বড়সড় আক্রমণের মুখে তৃণমূল প্রার্থী, বেনজির হিংসায় অভিযুক্ত বিজেপি

‌মগরাহাটে বড়সড় আক্রমণের মুখে তৃণমূল প্রার্থী, বেনজির হিংসায় অভিযুক্ত বিজেপি

মগরাহাটে আক্রান্ত বিজেপি প্রার্থী। বাসে অগ্নিসংযোগ। ছবি-ভিডিও থেকে নেওয়া।

বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা রাস্তায় নেমে প্রতিবাদ করতে শুরু করেন।

  • Share this:

    #মগরাহাট: কলকাতা থেকে বাড়ি  ফেরার পথে আক্রান্ত হলেন মগরাহাট পশ্চিমের তৃণমূল প্রার্থী গিয়াসুদ্দিন মোল্লা ও তাঁর ভাই মুজিবুর মোল্লা।  সূত্রের খবর, ঘটনায় গিয়াসুদ্দিন মোল্লার মাথায় গুরুতর আঘাত লেগেছে। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিজেপি আশ্রিত দুস্কৃতীরাই এই হামলা করেছে বলে অভিযোগ।

    এই ঘটনার জেরে অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি। বিক্ষুব্ধ তৃণমূল কর্মীরা রাস্তায় নেমে প্রতিবাদ করতে শুরু করেন। একটি বাসেও অগ্নিসংযোগ করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে উস্তি থানার বিশাল পুলিশ বাহিনী।  যদিও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা যায়নি শেষ পাওয়া খবর পর্যন্ত। ঘটনার জেরে NH-117-এর একাংশে যান চলাচলও বন্ধ থাকে।

    এ দিন কলকাতা থেকে নিজের গাড়িতে উস্তির বাড়িতে ফিরছিলেন গিয়াসুদ্দিন। সিরাকল রাজারহাট এলাকায় তাঁর গাড়ি ঘিরে ধরে ভাঙচুর শুরু করে একদল দুস্কৃতী। উল্লেখ্য ঠিক এই জায়গাতেই বিজেপির  সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কনভয়তেও।

    আজ হামলার পরেই গিয়াসুদ্দিন ও তাঁর ভাইকে সেই স্থান থেকে বের করে হাসপাতালে নিয়ে যান তৃণমূল কর্মীরা। ধস্তাধস্তি চলতে থাকে দুই শিবিরের মধ্যে। এর পরেই ক্ষুব্ধ তৃণমূল সমর্থকরা একটি বাসে অগ্নিসংযোগ করে। তৃণমূলের অভিযোগ বিজেপি সমর্থিত দুষ্কৃতীরা প্রাণে মারতে চেয়েছিল গিয়াসুদ্দিনকে। বিজেপি অবশ্য এই অভিযোগ উড়িয়ে দিচ্ছে।

    প্রসঙ্গত, তৃতীয় দফাতেই ভোট হয়ে গিয়েছে মগরাহাটে। তার পরেও কেন এই অশান্তি খতিয়ে দেখছে পুলিশ।

    Published by:Arka Deb
    First published: