Bjp Leader Arrest: পকেটে ওয়ান শাটার, ব্যাগ ভর্তি তাজা বোমা! বিজেপি নেতার কাণ্ডে শোরগোল বঙ্গে

Bjp Leader Arrest: পকেটে ওয়ান শাটার, ব্যাগ ভর্তি তাজা বোমা! বিজেপি নেতার কাণ্ডে শোরগোল বঙ্গে

গ্রেফতার বিজেপি নেতা

দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে ভোটের মাঝে। ভোটে অশান্তি পাকাতেই ওই বিপুল পরিমান অস্ত্রসস্ত্র মজুত কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

  • Share this:

    #ডায়মন্ড হারবার: ভোটের সময় রাজ্যে ঢুকছে সশস্ত্র দুষ্কৃতীরা- তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই অভিযোগ নতুন নয়। কিন্তু বহিরাগত নয়, এবার আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার হলেন বিজেপির এরাজ্যেরই এক বুথ সভাপতি। শুধু তাঁর কাছ থেকেই অস্ত্র উদ্ধার নয়, তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে প্রচুর সংখ্যায় তাজা বোমাও উদ্ধার করেছে পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে ভোটের মাঝে। ভোটে অশান্তি পাকাতেই ওই বিপুল পরিমান অস্ত্রসস্ত্র মজুত কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

    স্থানীয় প্রশাসন সূত্রে খবর, রাজ্যে দ্বিতীয় দফা ভোটের দিনই বজবজ থানায় একটি ফোন আসে। তাতে জানানো হয়, বজবজের গোবরঝুড়ি খালের ধারে হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছে এক ব্যক্তি। তড়িঘড়ি ওই এলাকায় হানা দেয় পুলিশ। সঙ্গে ছিল সাদা পোশাকের পুলিশও। আর ঘটনাস্থল থেকেই একটি ওয়ান শাটার রিভলবার সহ বিজেপির বুইতা অঞ্চলের ৪ নম্বর মণ্ডলের বুথ সভাপতি বিশ্বজিৎ পোল্লেকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারের পর পুলিশ জানিয়েছে, এবার প্রথম নয়, এর আগেও বিশ্বজিতের নামে একাধিক অভিযোগ দায়ের হয়েছিল বজবজ থানায়। কিন্তু অনেকদিন ধরেই পলাতক ছিল সে। ভোটের মাঝে কেন এলাকায় ফিরল সে, আর ওয়ান শাটার রিভলবারটি কোথা থেকে পেল সে, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে, এলাকায় আতঙ্ক বাড়িয়ে সে পুলিশকে জানায়, ভোটের সময় সন্ত্রাস তৈরির জন্য প্রচুর পরিমানে বোমা রাখা হয়েছে। সেই প্রচুর সংখ্যায় বোমাও পুলিশ উদ্ধার করেছে।

    জানা গিয়েছে, বিশ্বজিতের দেওয়া তথ্যের ভিত্তিতে বুইতার দাসপাড়া সংলগ্ন একটি মন্দিরের পিছনের জঙ্গল থেকে দুটি ব্যাগে মোট ২১ তাজা বোমা উদ্ধার হয়। তবে, বিপুল সংখ্যায় বোমা থাকার কারণে সেগুলি বম্ব স্কোয়ার্ড দিয়ে নিষ্ক্রিয় করা হয়। বিজেপির ওই বুথ সভাপতিকে অস্ত্র ও বিস্ফোরক আইনে গ্রেফতার করা হয়েছে। দলের নেতার গ্রেফতারির ঘটনায় বিড়ম্বনায় পড়েছে বিজেপিও। যদিও জেলা বিজেপি নেতৃত্বের দাবি, তৃণমূল চক্রান্ত করে তাঁদের দলের নেতাদের ফাঁসিয়ে দিচ্ছে।

    Published by:Suman Biswas
    First published:
    0

    লেটেস্ট খবর