Amit Shah: 'বাইরে থেকে বর্গী আসে-নিয়ম করে প্রতিমাসে', দলের ভুলে শাহী সভাতেও 'খেলা হবে'

Amit Shah: 'বাইরে থেকে বর্গী আসে-নিয়ম করে প্রতিমাসে', দলের ভুলে শাহী সভাতেও 'খেলা হবে'

বিড়ম্বনা বিজেপির

তৃণমূলের সেই স্লোগান-গান কিনা স্বয়ং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভাতে! হ্যাঁ, স্থানীয় নেতৃত্বের 'ভুলে' এমনই কাণ্ড ঘটল দক্ষিণ ২৪ পরগনার গোসাবায়।

  • Share this:

    #সুন্দরবন: বাজছে কানফাটানো গান। ‘খেলা-খেলা–খেলা হবে’। আর সেই গানের ছন্দে দু’হাত তুলে উদ্দাম নাচছেন কমবয়সিরা। কারও হাতে দলীয় পতাকা। কেউ বা আবার ব্যস্ত মোবাইলে ভিডিয়ো তুলতে। বাংলার বিধানসভা নির্বাচনে এবার জনপ্রিয় স্লোগান 'খেলা হবে'। কিন্তু তৃণমূলের সেই স্লোগান-গান কিনা স্বয়ং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সভাতে! হ্যাঁ, স্থানীয় নেতৃত্বের 'ভুলে' এমনই কাণ্ড ঘটল দক্ষিণ ২৪ পরগনার গোসাবায়। মঙ্গলবার সুন্দরবনের প্রান্তে অমিত শাহের সভাতেই ঘটল এমন কাণ্ড। যদিও সেই সময় অমিত শাহ সভায় এসে পৌঁছাননি। ফলে বিড়ম্বনা কিছুটা ঢাকতে পেরেছে বিজেপি।

    মঙ্গলবার সকালে গোসাবার কিষাণ মান্ডির মাঠে সভা ছিল অমিত শাহের। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সভাস্থলে এসে পৌঁছানোর ঠিক আগে আচমকাই মাইকে শুরু হয় 'খেলা হবে' গান। বাজতে থাকে 'বাইরে থেকে বর্গী আসে/নিয়ম করে প্রতি মাসে/আমিও আছি, তুমিও রবে/বন্ধু এবার খেলা হবে'! কিছুক্ষণের মধ্যেই ভুল বুঝতে পারেন বিজেপি নেতারা। ততক্ষণে অবশ্য তুমুল শোরগোল পড়ে যায় সভাস্থলে।

    অবশ্য এরপরই বিজেপি নেতারা বন্ধ করে দেন ওই গান। তৃণমূল কটাক্ষ করলেও বিজেপি নেতারা অবশ্য বিষয়টিতে তেমন আমল দেননি। সভায় উপস্থিত হয়ে অবশ্য তৃণমূলকে তোপ দেগেছেন অমিত শাহ। বলেন, 'দিদি সুন্দরবনের সঙ্গে অন্যায় করেছেন। আমরা সুন্দরবনকে দেশের অন্যতম উন্নত এলাকা হিসেবে গড়ে তুলব।'

    অমিতের সংযোজন, '২০১৬ ও ২০১৯ সালেও দিদি বলেছিলেন, সুন্দরবনকে জেলা ঘোষণা করবেন। আপনারাই বলুন, আজ পর্যন্ত সুন্দরবন জেলার মর্যাদা কি পেয়েছে? আমি কথা দিচ্ছি, আপনারা শুধু বিজেপিকে ক্ষমতায় এনে আমাদের মুখ্যমন্ত্রীকে নিয়ে আসুন। এক বছরের মধ্যে সুন্দরবনকে জেলা ঘোষণা করার কাজ সম্পূর্ণ করব আমরা।'

    Published by:Suman Biswas
    First published:

    লেটেস্ট খবর