Home /News /south-bengal /
Rampurhat Case: রামপুরহাট কাণ্ডে এখনও পর্যন্ত ২২ জন গ্রেফতার, কড়া নিরাপত্তায় মোড়া বগটুই

Rampurhat Case: রামপুরহাট কাণ্ডে এখনও পর্যন্ত ২২ জন গ্রেফতার, কড়া নিরাপত্তায় মোড়া বগটুই

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Rampurhat Case: বুধবার সকালে ঘটনাস্থলে এসেছিলেন বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী।

  • Share this:

#কলকাতা: রামপুরহাট কাণ্ডে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে মোট ২২ জনকে। রাজ্য পুলিশের তরফ থেকে এ কথা জানিয়ে দেওয়া হয়েছে। বুধবার সকাল থেকে বগটুই গ্রামের যে মোড়, সেই অংশ আটকে দেওয়া হয়েছে দড়ি, গার্ডওয়াল দিয়ে ব্যারিকেড দেওয়া হয়। এ ছাড়া যে বাড়িগুলি সেদিন রাতের আগুনে পুড়ে গিয়েছে, সেগুলিতে যাতে কেউ না ঢুকতে পারে, সেই কারণে লাল টেপ ও দড়ি দিয়ে সেই স্থানগুলিকে আলাদা করে রেখে দেওয়া হয়েছে।

বুধবার বগটুই গ্রামে সকাল থেকেই ছিল পুলিশি তৎপরতা। একে একে সিপিএম ও বিজেপির নেতৃত্ব সেই গ্রামে যাওয়ার কথা, সেটি মাথায় রেখেও বাড়িয়ে দেওয়া হয় নিরাপত্তা। বুধবার সকালে ঘটনাস্থলে এসেছিলেন বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী। পাশাপাশি পুলিশের পদস্থ কর্তারাও বুধবার এসেছিলেন। তাঁদের প্রত্যেককে ঘটনা স্থলে আসতে বলা হয়। সব মিলিয়ে বীরভূম জেলা পুলিশের সব নজর যেন এই একটিই গ্রামে। কারণ, এই গ্রামে ঘটে গিয়েছে এই মর্মান্তিক ঘটনা।

আরও পড়ুন: কতদূর এগোল তদন্ত? রামপুরহাট যাওয়ার আগে নবান্নে উচ্চ পর্যায়ের বৈঠকে মমতা

এর পাশাপাশি, মঙ্গলবার রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য জানিয়েছিলেন ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সেই গ্রেফতারির সংখ্যাটি বেড়ে হয়েছে ২২। এদের সকলকেই বুধবার আদালতে পেশ করা হয়। কড়া নিরাপত্তার মাধ্যমে এদের পেশ করা হয় আদালতে।

আরও পড়ুন: রামপুরহাটে কী ঘটেছে, বিশদে জানাতে অমিত শাহের সময় চাইল তৃণমূল! উত্তপ্ত লোকলভা

বুধবার সকাল সাড়ে নটা নাগাদ ঘটনাস্থলে পৌঁছে যান মহম্মদ সেলিম, তিনি প্রথমে গ্রামের মানুষদের সঙ্গে কথা বলেন। এর পর, ঘণ্টা দুয়েকের মধ্যে, বেলা সাড়ে এগারোটা নাগাদ ঘটনাস্থলে পৌঁছে যান বিমান বসুও। তাঁরা গ্রামের সাধারণ মানুষের সঙ্গে এর পরেই কথা বলতে শুরু করেন। কারওর বাড়ির দাওয়ায় বসে, কোথাও গাছ তলায় বসে কথা বলেন সাধারণ মানুষের সঙ্গে। দেখা করেন ভাদু শেখের পরিবারের সঙ্গেও। যদিও যে অংশে মূল বাড়ি পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে, সেখানেও যেতে বাধা দেওয়া হয় বাম প্রতিনিধি দলকে।

শরদিন্দু ঘোষ

Published by:Uddalak B
First published:

Tags: Rampurhat

পরবর্তী খবর