Home /News /south-bengal /
স্কুলে যাওয়ার নামে বাড়ি থেকে বেরিয়ে গঙ্গায় তলিয়ে গেল দুই স্কুল ছাত্র

স্কুলে যাওয়ার নামে বাড়ি থেকে বেরিয়ে গঙ্গায় তলিয়ে গেল দুই স্কুল ছাত্র

representative image

representative image

স্কুলে যাওয়ার নামে বাড়ি থেকে বেড়িয়ে গঙ্গায় তলিয়ে গেল দুই স্কুল ছাত্র

  • Share this:

    #চাকদহ: স্কুলে যাওয়ার নামে বাড়ি থেকে বেরিয়ে গঙ্গায় তলিয়ে গেল দুই স্কুল ছাত্র। রাতভোর গঙ্গায় স্পিড বোট ও ডুবুড়ি নামিয়েও মেলেনি খোঁজ! উৎকন্ঠায়  দুই ছাত্রের পরিবার!

    দুই ছাত্রের নাম জ্যোতির্ময় ঘোষ ও উৎপলেন্দু সিংহ। দু'জনেরই বয়স ১৬, দুজনেই চাকদহ পূর্বাচল বিদ্যাপীঠে, দ্বাদশ শ্রেণীর কলা বিভাগের ছাত্র।জ্যোতির্ময় মেধাবী ছাত্র। মাধ্যমিকে ৮০ শতাংশ নম্বর নিয়ে পাশ করেছে। চারটি বিষয়ে লেটারও পেয়েছে। বাড়ি চাকদহের গৌড়পাড়া এলাকায়। পাশাপাশি উৎপলেন্দু সিংহও মেধাবী। তার পৈত্রিক বাড়ি কেবিএম এলাকায় হলেও বর্তমানে লালপুরে বাড়ি ভাড়া নিয়ে থাকে। জ্যোতির্ময় এবং উৎপলেন্দু দুজনেই খুব ভাল বন্ধু।

    গতকাল সকালে বাড়ি থেকে বই নিয়ে স্কুলে যাওয়ার নাম করে বেড়িয়েছিল জ্যোতির্ময় ও উৎপলেন্দু। তারপর দু'জনে চাকদহের গৌড়নগর গঙ্গার ঘাটে যায়। সেখানে আরও কয়েকজন বন্ধু তাদের জন্য অপেক্ষা করছিল। প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, গঙ্গার ঘাটে তিনজন যুবক ও দু'জন কিশোরী দাঁড়িয়েছিল।

    এরপর গঙ্গায় পা ধুতে যায় জ্যোতির্ময় বা উৎপলেন্দুর মধ্যে একজন। পা ধুতে ধুতে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে গঙ্গায় তলিয়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে আরেক বন্ধুও তলিয়ে যায় জলে। কিন্তু কে পা ধুতে গিয়েছিল এবং কে বাঁচাতে গিয়েছিল, তা এখনও পরিস্কার নয়। বিকেল থেকে সন্ধে পর্যন্ত ডুবুড়ি ও ডিজাষ্টার ম্যানেজমেন্টের লোকেরা তল্লাশি করেও খোঁজ পাননি কারওর। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    আরও পড়ুন-দিঘাতে আজও বিপুল জলোচ্ছ্বাস ! পর্যটকদের জলে নামতে নিষেধাজ্ঞা জারি

    First published:

    Tags: Bodies not found, Chakdah, Ganga, South Bengal, Students drowned

    পরবর্তী খবর