Islampur News|| শরীরের মধ্যে লুকিয়ে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র নিয়ে যাচ্ছিল, ইসলামপুরে গ্রেফতার ২ যুবক

Islampur Crime News: ইসলামপুর থানার পুলিশ দুই যুবকের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র এবং তিন রাউন্ড তাঁজা কার্তুজ উদ্ধার করল। গ্রেফতার করা হয়েছে ওই দুই যুবককে।

Islampur Crime News: ইসলামপুর থানার পুলিশ দুই যুবকের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র এবং তিন রাউন্ড তাঁজা কার্তুজ উদ্ধার করল। গ্রেফতার করা হয়েছে ওই দুই যুবককে।

  • Share this:

    #ইসলামপুর: ইসলামপুর থানার পুলিশ দুই যুবকের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র এবং তিন রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করল। গ্রেফতার করা হয়েছে ওই দুই যুবককে। ধৃতদের আজ ইসলামপুর আদালতে পেশ করা হলে বিচারক চার দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মত বৃহস্পতিবার ইসলামপুর থানার বিহার বাংলা সীমান্তবর্তী এলাকা পুঠিয়া মোড়ে নাকা চেকিং চলছিল। বিহারের দিক থেকে একটি মোটরবাইকে দুই যুবক ইসলামপুরের দিকে আসছিল। একজন এহেসানূল হক অন্যজন অমিয় ঘোষ। পুলিশ তাদের শরীর তল্লাশি করতেই এহেসানূলের কাছ থেকে একটি অত্যাধুনিক পিস্তল এবং তিন রাউন্ড তাজা কার্তুজ এবং অমিয় ঘোষের কাছ থেকে একটি পাইপগান উদ্ধার করে। বেআইনি আগ্নেয়াস্ত্র রাখার অভিযোগে পুলিশ তাদের ঘটনাস্থল থেকেই গ্রেফতার করে। মোটরবাইকটি বাজেয়াপ্ত করা হয়। ধৃতদের বাড়ি ইসলামপুর থানার ক্ষুদিরামপল্লীতে। ধৃত দুই যুবককে পুলিশ আজ ইসলামপুর আদালতে পেশ করা হয়।

    জিজ্ঞাসাবাদের জন্য ধৃতদের চারদিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, ধৃত এহাসানূল হকের বিরুদ্ধে আগেও ইসলামপুরে অসামাজিক কাজের অভিযোগ ছিল। পুলিশ দীর্ঘদিন ধরে তার খোঁজ করছিল। তবে ধৃত অমিয় ঘোষের বিরুদ্ধে পুলিশের খাতায় কোনও অভিযোগ ছিল না। পুলিশি নাকা চেকিংয়ের সময় তাদের কাছ থেকে বেআইনি আগ্নেয়াস্ত্রগুলি উদ্ধার হয়। এই অত্যাধুনিক আগ্নেয়াস্ত্রগুলি কোথা থেকে এল পুলিশ তা খতিয়ে দেখছে। এ ছাড়াও বাংলা থেকে বিহারে গিয়ে তারা অপরাধ সংগঠিত করেছে তাও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সুপার জানিয়েছেন।

    উত্তম পাল

    Published by:Shubhagata Dey
    First published: