corona virus btn
corona virus btn
Loading

দাদাকে পিটিয়ে খুন করে দেহ পুড়িয়ে প্রমাণ লোপাটের চেষ্টা, ২ ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড

দাদাকে পিটিয়ে খুন করে দেহ পুড়িয়ে প্রমাণ লোপাটের চেষ্টা, ২ ভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড

২০১৮ সালের ১৯ অক্টোবরের ঘটনা। পূর্ব বর্ধমানের কালনা থানার অন্তর্গত কেনেনই উওরপাড়া গ্রামে বিকাশ সর্দার নামে এক ব্যক্তির মৃত্যু হয়।

  • Share this:

#কালনা: সাংসারিক বিবাদের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে খুন করে দেহ পুড়িয়ে দিয়ে প্রমাণ লোপাটের চেষ্টা করেছিল তারই দুই ভাই। সেই অভিযুক্ত দুই ভাইকে দোষী সাব্যস্ত করার পর তাদের যাবজ্জীবনের সাজা ঘোষনা করল কালনা মহকুমা আদালত। আজ শুক্রবার  আদালতে এই রায় শোনালেন বিচারক।  গত মাসেই সিরিয়াল কিলিংয়ের ঘটনায় কামরুজ্জামানকে দোষী সাব্যস্ত করে তার ফাঁসির আদেশ শুনিয়েছিল কালনা মহকুমা আদালত। ফের এই আদালত এলাকায় আরও একটি নৃশংস খুনের ঘটনায় দুজনকে যাবজ্জীবন কারাদণ্ডে দন্ডিত করল।

২০১৮ সালের ১৯ অক্টোবরের ঘটনা। পূর্ব বর্ধমানের  কালনা থানার অন্তর্গত কেনেনই উওরপাড়া গ্রামে বিকাশ সর্দার নামে এক ব্যক্তির মৃত্যু হয়। ওই ব্যক্তির স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে জানিয়েছে মৃতদেহ সৎকারের ব্যবস্থা করে দুই ভাই। কিন্তু রুখে দাঁড়ান মৃতের স্ত্রী সোনালী সর্দার। তিনি কালনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তার অভিযোগ ছিল, অশোক সর্দার ও তাপস সর্দার নামে দুই ভাই মিলিতভাবে তাদের আর এক ভাই বিকাশ সর্দারকে পিটিয়ে খুন করেছে। এরপর তারা সেই খুনের প্রমাণ লোপাটের জন্য মৃতদেহ সৎকার করার চেষ্টা চালায়। বাড়ির উঠোনেই তারা মৃতদেহ দাহ করার প্রস্তুতি নেয়। মৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করে কালনা থানার পূলিশ। সেইসঙ্গে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেশ কিছু নমুনা সংগ্রহ করে।

যথাসময়ে কালনা মহকুমা হাসপাতালে ঘটনার বিচার প্রক্রিয়া শুরু হয়। পক্ষে ও বিপক্ষে মোট আঠারো জন সাক্ষীর বক্তব্য শোনা হয়। বাদি বিবাদি দুই পক্ষের আইনজীবী বক্তব্য পেশ করেন। অবশেষে এদিন কালনা মহকুমা আদালতের বিচারক তপনকুমার মন্ডল  বিকাশ সর্দারকে খুন করে প্রমাণ লোপাটের চেষ্টার ঘটনায় মৃতের দুই ভাই অশোক সর্দার ও তাপস সর্দারকে দোষী সাব্যস্ত করে তাদের যাবজ্জীবন কারাদণ্ডের সাজা ঘোষনা করেন।

Saradindu Ghosh

Published by: Shubhagata Dey
First published: August 28, 2020, 6:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर