corona virus btn
corona virus btn
Loading

মোবাইল নিয়ে দাদা-ভাইয়ে অশান্তি ! অভিমানে আত্মঘাতী দাদা

মোবাইল নিয়ে দাদা-ভাইয়ে অশান্তি ! অভিমানে আত্মঘাতী দাদা
Representational Image

মোবাইল নিয়ে দাদা-ভাইয়ে অশান্তি ! অভিমানে আত্মঘাতী দাদা

  • Share this:

#নিমতলা: মোবাইল নিয়ে দাদা-ভাইয়ের মধ্যে অশান্তি! পরিস্থিতি সামাল দিতে দাদাকে বকাবাকি করেন বাবা এবং তার জেরেই অভিমানে আত্মহত্যার পথ বেছে নিলেন দাদা অনুপ মণ্ডল! মর্মান্তিক ঘটনাটি ঘটেছে স্বরুপনগর থানার পূবালি নিমতলা এলাকায়।

পরিবার সুত্রে জানা গিয়েছে, অনুপ মণ্ডল ভাই অতনু মন্ডলকে মাস খানেক আগে নিজের মোবাইল ব্যবহার করতে দিয়েছিলেন। বুধবার রাতে অনুপ ভাইয়ের কাছে নিজের মোবাইল ফেরত চান। কিন্তু অরুপ দিতে অস্বীকার করলে দু'ভাইয়ের মধ্যে শুরু হয় চরম অশান্তি!

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অনুপ ও অতনুর বাবা হস্তক্ষেপ করেন। তিনি অনুপকে বকাবকিও করেন। বাবার এহেন ব্যবহারে ১৮ বছরের অনুপ অভিমানে রাতেই বাড়ি থেকে বেরিয়ে যান। অনেক রাত পর্যন্তও বাড়িতে না ফিরলে পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দারা খোঁজাখুজি শুরু করেন। কিন্তু অনেক খুঁজেও অনুপের কোনও সন্ধান মেলে না।

অবশেষে, আজ, বৃহস্পতিবার সকালে পাওয়া যায় অনুপের নিথর মৃতদেহ। বাড়ির পাশে একটি বাগানে নিজের জামা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন অনুপ মণ্ডল। স্থানীয় লোকজন দেহ উদ্ধার করে হাবড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দেহ ময়নাতদন্তর জন্য বারাসাত জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন-খারাপ থাকবে আবহাওয়া, মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা

First published: July 26, 2018, 3:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर