• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • কোথায় কম! ফের একদিনে ১৮ জন করোনা আক্রান্তের হদিশ বর্ধমান শহরে

কোথায় কম! ফের একদিনে ১৮ জন করোনা আক্রান্তের হদিশ বর্ধমান শহরে

গত কয়েকদিনে করোনা আক্রান্তের সংখ্যা ধাপে ধাপে কমছিল।গতকাল করোনা আক্রান্তের সংখ্যা কমে চারে নেমে গিয়েছিল।

গত কয়েকদিনে করোনা আক্রান্তের সংখ্যা ধাপে ধাপে কমছিল।গতকাল করোনা আক্রান্তের সংখ্যা কমে চারে নেমে গিয়েছিল।

গত কয়েকদিনে করোনা আক্রান্তের সংখ্যা ধাপে ধাপে কমছিল।গতকাল করোনা আক্রান্তের সংখ্যা কমে চারে নেমে গিয়েছিল।

  • Share this:

#বর্ধমান: আবার এক দিনে আঠারো জন করোনাআক্রান্তের হদিশ মিলল বর্ধমান শহরে। ফের করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় উদ্বেগে বাসিন্দারা। গত কয়েকদিনে করোনা আক্রান্তের সংখ্যা ধাপে ধাপে কমছিল।গতকাল করোনা আক্রান্তের সংখ্যা কমে চারে নেমে গিয়েছিল।তাতে অনেকটা স্বস্তির নিঃশ্বাস ফেলে ছিলেন বাসিন্দারা। শহরে করোনার সংক্রমণ কমছে বলে মনে করছিলেন অনেকেই। কিন্তু নতুন করে ফের ১৮  জন করোনা আক্রান্তের হদিশ মেলায় তা শহর জুড়ে আলোচনার বিষয় হয়ে উঠেছে। সংক্রমণ না কমায় আতঙ্কিত অনেকে।

বর্ধমান শহরে আক্রান্তের সংখ্যা প্রায় ৩০০ কাছাকাছি পৌঁছে গিয়েছে। ইতিমধ্যেই এই শহরে করোনা আক্রান্ত হয়ে ২৫ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসন। পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২০৮২ তে পৌঁছে গিয়েছে। তার মধ্যে ১৬৫৯ জন চিকিৎসার পর ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এখন ৩৮৪ জন চিকিৎসাধীন রয়েছেন। জেলায় এ দিন পর্যন্ত ৩৯ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় পূর্ব বর্ধমান জেলায় নতুন করে ৪৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। তারমধ্যে বর্ধমান পৌরসভা এলাকায় ১৮ জন ছাড়াও কাটোয়া শহরে পাঁচজন করোনা আক্রান্ত হয়েছেন।

বর্ধমান দু'নম্বর ব্লকে চারজন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। খণ্ডঘোষ ব্লকে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। এই ব্লকে পাঁচজন করোনা আক্রান্তের  হদিল মিলেছে। মঙ্গলকোটে আক্রান্ত হয়েছেন চারজন। গলসি এক নম্বর ব্লকে তিনজন করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া বর্ধমান এক নম্বর ব্লক,রায়না এক নম্বর ব্লক, মেমারি এক নম্বর ব্লকে দুজন করে করোনা আক্রান্ত হয়েছেন। আউশগ্রাম এক নম্বর ব্লক, গলসি দু'নম্বর ব্লক, কাটোয়ার দু'নম্বর ব্লক ও রায়না দু'নম্বর ব্লকে একজন করে করোনা আক্রান্ত হয়েছেন।

বর্ধমান শহরের এগারোটি ওয়ার্ড থেকে ফের করোনা সংক্রমনের হদিশ মিলেছে। তারমধ্যে ছ নম্বর ওয়ার্ড,  ১৪ নম্বর ওয়ার্ড, ১৭ নম্বর ওয়ার্ড, ২৫ নম্বর ওয়ার্ড ও ৩২ নম্বর ওয়ার্ডে দুজন করে করোনা আক্রান্তের হদিশ মিলেছে। ২৭ নম্বর ওয়ার্ডে ৩জন করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া ৭,৯, ১১, ১৫ ও,৩৫ নম্বর ওয়ার্ডে একজন করে বাসিন্দার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

Published by:Dolon Chattopadhyay
First published: