দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

পাড়ার দাদা বেচে দিয়েছিল অশ্লীল নাচের দলে, যৌন হেনস্থা হত রোজ....বিহার থেকে উদ্ধার সেই নাবালিকা

পাড়ার দাদা বেচে দিয়েছিল অশ্লীল নাচের দলে, যৌন হেনস্থা হত রোজ....বিহার থেকে উদ্ধার সেই নাবালিকা
প্রতীকী চিত্র ।

উত্তর ২৪ পরগণার বসিরহাট থেকে হঠাৎই উধাও হয়ে গিয়েছিল বছর চোদ্দর এই কিশোরী । স্থানীয় এক যুবক তাকে বেচে দিয়েছিল এক মহিলার কাছে ।

  • Share this:

#কলকাতা: বিশ্বাস, ভরসা, সম্পর্ক । এই শব্দবন্ধ গুলোর সংজ্ঞাই যেন ভুলে যেতে বসেছে মানুষ । সমাজডের কিছু কদর্য জীব যেন ধীরে ধীরে গিলে খাচ্ছে পারস্পরিক বন্ধনগুলোকে । না হলে পাড়ার ছোট বোনের এমন সর্বনাশ কেউ করতে পারে?

উত্তর ২৪ পরগণার বসিরহাট থেকে হঠাৎই উধাও হয়ে গিয়েছিল বছর চোদ্দর এই কিশোরী । স্থানীয় এক যুবক তাকে বেড়াতে নিয়ে যাওয়ার লোভ দেখিয়ে বাড়ির বাইরে নিয়ে গিয়ে বেচে দিয়েছিল মোটা টাকায় । সেখান থেকে তাকে পাচার করা হয় বিহারে । এক মহিলা তাকে বেচে দেয় বিহারের অশ্লীল একটি নাচের দলের মালিকের কাছে । সেখানেই যৌন হেনস্থার শিকার হতে হয় ওই কিশোরীকে ।

নাবালিকা অপহরণের তদন্ত করতে নেমে এই গ্যাংটির খোঁজ পাওয়া যায় । মিশন মুক্তি ফাউন্ডেশন, ইন্টারন্যাশনাল জাস্টিস মিশন ও পুলিশের তৎপরতায় গ্রেফতার করা হয় ওই মহিলা ও নাচের দলের মালিককে । বিহার পুলিশের সহায়তায় বিহারের সরং জেলা থেকে উদ্ধার হয় নাবালিকা ওই কিশোরী । তাকে বাড়িতে ফিরিয়ে আনার জন্য বিহারের উদ্দেশ্যে রওনা দিয়েছেন ওই নাবালিকার বাবা ।

Published by: Simli Raha
First published: November 10, 2020, 6:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर