পাড়ার দাদা বেচে দিয়েছিল অশ্লীল নাচের দলে, যৌন হেনস্থা হত রোজ....বিহার থেকে উদ্ধার সেই নাবালিকা

প্রতীকী চিত্র ।

উত্তর ২৪ পরগণার বসিরহাট থেকে হঠাৎই উধাও হয়ে গিয়েছিল বছর চোদ্দর এই কিশোরী । স্থানীয় এক যুবক তাকে বেচে দিয়েছিল এক মহিলার কাছে ।

  • Share this:

#কলকাতা: বিশ্বাস, ভরসা, সম্পর্ক । এই শব্দবন্ধ গুলোর সংজ্ঞাই যেন ভুলে যেতে বসেছে মানুষ । সমাজডের কিছু কদর্য জীব যেন ধীরে ধীরে গিলে খাচ্ছে পারস্পরিক বন্ধনগুলোকে । না হলে পাড়ার ছোট বোনের এমন সর্বনাশ কেউ করতে পারে?

উত্তর ২৪ পরগণার বসিরহাট থেকে হঠাৎই উধাও হয়ে গিয়েছিল বছর চোদ্দর এই কিশোরী । স্থানীয় এক যুবক তাকে বেড়াতে নিয়ে যাওয়ার লোভ দেখিয়ে বাড়ির বাইরে নিয়ে গিয়ে বেচে দিয়েছিল মোটা টাকায় । সেখান থেকে তাকে পাচার করা হয় বিহারে । এক মহিলা তাকে বেচে দেয় বিহারের অশ্লীল একটি নাচের দলের মালিকের কাছে । সেখানেই যৌন হেনস্থার শিকার হতে হয় ওই কিশোরীকে ।

নাবালিকা অপহরণের তদন্ত করতে নেমে এই গ্যাংটির খোঁজ পাওয়া যায় । মিশন মুক্তি ফাউন্ডেশন, ইন্টারন্যাশনাল জাস্টিস মিশন ও পুলিশের তৎপরতায় গ্রেফতার করা হয় ওই মহিলা ও নাচের দলের মালিককে । বিহার পুলিশের সহায়তায় বিহারের সরং জেলা থেকে উদ্ধার হয় নাবালিকা ওই কিশোরী । তাকে বাড়িতে ফিরিয়ে আনার জন্য বিহারের উদ্দেশ্যে রওনা দিয়েছেন ওই নাবালিকার বাবা ।

Published by:Simli Raha
First published: