• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • বর্ধমান শহরে একদিনে আক্রান্ত ৩২ জন! জেলায় নতুন করে আক্রান্ত ১০০

বর্ধমান শহরে একদিনে আক্রান্ত ৩২ জন! জেলায় নতুন করে আক্রান্ত ১০০

পূর্ব বর্ধমান জেলায় গত চব্বিশ ঘন্টায় ফের একশো জন করোনা আক্রান্ত হয়েছেন।

পূর্ব বর্ধমান জেলায় গত চব্বিশ ঘন্টায় ফের একশো জন করোনা আক্রান্ত হয়েছেন।

পূর্ব বর্ধমান জেলায় গত চব্বিশ ঘন্টায় ফের একশো জন করোনা আক্রান্ত হয়েছেন।

  • Share this:

#বর্ধমান: বর্ধমান শহরে ফের নতুন করে করোনা আক্রান্ত হলেন বত্রিশ জন। একদিনে এতোজন করোনা আক্রান্ত হওয়ায় চিন্তিত বাসিন্দারা। প্রতিদিনই এই শহরে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকায় উদ্বিগ্ন প্রশাসনও। শীতের সঙ্গে পাল্লা দিয়ে সংক্রমণ বাড়তে থাকায় আতঙ্কের মধ্যে রয়েছেন বাসিন্দাদের অনেকেই। বিশেষজ্ঞরা বলছেন, অনেকেই মাস্কে মুখ ঢাকছেন ঠিকই, কিন্তু বাইরে বেরিয়ে সামাজিক দূরত্ব বজায় রাখছেন না।বাজার এলাকাগুলিতে ভালোই ভিড় লক্ষ্য করা যাচ্ছে। অনেকেই গা ঘেঁষাঘেঁষি করে কেনাকাটা সাড়ছেন। তার জেরেই সংক্রমণ বাড়ছে। এই সময় স্বাস্থ্য বিধি মানার পাশাপাশি সব রকম সাবধানতা গ্রহণ করা প্রয়োজন।

পূর্ব বর্ধমান জেলায় গত চব্বিশ ঘন্টায় ফের একশো জন করোনা আক্রান্ত হয়েছেন। এই নিয়ে এই জেলায় এ দিন পর্যন্ত দশ হাজার 134 জন করোনা আক্রান্ত হলেন। তাদের মধ্যে 9383 জন চিকিৎসার পর ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে 594 জন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এ দিন পর্যন্ত পূর্ব বর্ধমান জেলায় করোনা আক্রান্ত হয়ে 157 জনের মৃত্যু হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে।

পূর্ব বর্ধমান জেলায় নতুন করে আক্রান্ত একশো জনের মধ্যে বর্ধমান পৌরসভা এলাকার বাসিন্দা রয়েছেন 32 জন। গুসকরা পৌরসভা এলাকায় দুজন করোনা আক্রান্ত হয়েছেন। কালনা পুরসভা এলাকায় চারজন করোনা আক্রান্ত হয়েছেন। বর্ধমান শহরের আশপাশ এলাকায় উদ্বেগজনক ভাবে করোনার সংক্রমণ ছড়াচ্ছে। বর্ধমান এক নম্বর ব্লকের করোনা আক্রান্ত হয়েছেন ছ জন। বর্ধমান দু'নম্বর ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন আট জন। ভাতার ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন তিন জন।

কালনা এক নম্বর ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন চারজন। কালনা দু'নম্বর ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন পাঁচ জন। গলসি দু নম্বর ব্লকে দুজন করোনা আক্রান্ত হয়েছেন। মেমারি এক নম্বর ব্লকে করোনা আক্রান্ত হয়েছেন সাতজন। মঙ্গলকোট ব্লকে চারজন করোনা আক্রান্ত হয়েছেন। পূর্বস্থলী এক নম্বর ব্লকে তিন জন, পূর্বস্থলী দু'নম্বর ব্লকে দু জন করোনা আক্রান্ত হয়েছেন। রায়না এক নম্বর ব্লকে পাঁচজন ও রায়না দু'নম্বর ব্লকে তিনজন আক্রান্ত হয়েছেন। এছাড়াও খণ্ডঘোষ, মন্তেশ্বর, মেমারি দু'নম্বর ব্লকে একজন করে করানো আক্রান্ত হয়েছেন।

Published by:Dolon Chattopadhyay
First published: