অজানা রোগের শিকার দশ বছরের সৌমিক, চিকিৎসা করাতে গিয়ে সর্বহারা পরিবার– News18 Bengali

অজানা রোগের শিকার দশ বছরের সৌমিক, চিকিৎসা করাতে গিয়ে সর্বহারা পরিবার

দশ বছরের শয্যাশায়ী ছেলের আর্তনাদ। চিৎকার করে বলছে ব্যথা লাগছে। কিন্তু কেন? কী হয়েছে ছোট্ট সৌমিকের?

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 22, 2017 08:51 AM IST
অজানা রোগের শিকার দশ বছরের সৌমিক, চিকিৎসা করাতে গিয়ে সর্বহারা পরিবার
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Mar 22, 2017 08:51 AM IST

#হুগলি: দশ বছরের শয্যাশায়ী ছেলের আর্তনাদ। চিৎকার করে বলছে ব্যথা লাগছে। কিন্তু কেন? কী হয়েছে ছোট্ট সৌমিকের? উত্তর অজানা। হুগলির ত্রিবেণীর দে দম্পতি ছেলের চিকিৎসা করাতে গিয়ে সর্বশ্বান্ত। তার উপর বিগত আট মাসে এখনও সৌমিকের রোগ নির্ণয় করেত পারেননি চিকিৎসকরা। কেউ বুঝতে পারছেন না কী হয়েছে সৌমিকের।

বিগত আট মাস ধরে বিছানায় শুয়ে এই অদ্ভুত আর্ত চিৎকার ছেলের। কী হয়েছে, কেন এমন চিৎকার, কেউ কিছুই বুঝে উঠতে পারছেন না। পরিবারের অভিযোগ, চিকিৎসা করাতে হুগলি থেকে কলকাতা, বেঙ্গালুরু নিয়ে যাওয়া হলেও রোগ নির্ণয় করতে পারেননি চিকিৎসকরা। আট মাস আগে একটি দুর্ঘটনার শিকার সৌমিক। আসলে কী হয়েছিল দশ বছরের ছোট্ট সৌমিকের?

গত বছর অগাস্টে স্কুলে খেলার সময় পড়ে গিয়ে বাঁ-পায়ে চোট লাগার পর থেকেই স্কুল যাওয়া বন্ধ সৌমিকের। বিছানায় শুয়ে এক অচেনা ভয় ও ব্যথার আতঙ্কে আর্ত চিৎকারই সৌমিকের জীবন। ছেলের চিকিৎসা করাতে গিয়ে সর্বশ্বান্ত হয়েছে ত্রিবেণীর দে পরিবার।

সর্বস্ব খুইয়ে সংসার চালানো দায় হয়েছে ত্রিবেণীর বাসিন্দা দে দম্পতির। শান্তি থাকত যদি ছেলের সঠিক চিকিৎসা অন্তত হত। কিন্তু সেখানেও সৌমিকের কী হয়েছে তাই জানতে পারেনি কেউ। ছোট্ট সৌমিক কি ফের স্কুলে যেতে পারবে? ছেলেটার ভবিষ্যৎ কী? উত্তর অধরা।

First published: 08:51:46 AM Mar 22, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर