কাঁকিনাড়ায় খুন বিজেপি কর্মী, অভিযোগের তির তৃণমূলের দিকে

Bangla Editor | News18 Bangla
Updated:May 28, 2019 11:48 AM IST
কাঁকিনাড়ায় খুন বিজেপি কর্মী, অভিযোগের তির তৃণমূলের দিকে
Photo : News18
Bangla Editor | News18 Bangla
Updated:May 28, 2019 11:48 AM IST

#ভাটপাড়া: ভোট পরবর্তী হিংসা অব্যাহত কাঁকিনাড়ায়। রবিবার রাতে দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন চন্দন সাউ। এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসাবে পরিচিত ছিলেন চন্দন। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছ রাজ্যের শাসকদল। চন্দনের মোবাইলের কললিস্ট দেখে সোমবার বন্দনা ও আশিস সাউ নামে ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ভোটপর্ব চলাকালীন রাজনৈতিক হিংসার কারণে বারবার খবরের শিরোনামে উঠে এসেছে ভাটপাড়া। লোকসভা এবং বিধানসভা উপনির্বাচনের সময় বিজেপি-তৃণমূল সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। ফল প্রকাশের পরেও তা অব্যাহত। রবিবার রাতে কাঁকিনাড়ার কাটাগঞ্জে দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন বিজেপি কর্মী চন্দন সাউ।

এলাকার একটি মাঠে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন চন্দন। ২টি বাইকে চার-পাঁচ জন দুষ্কৃতী তাঁদের ঘিরে এলোপাথারি বোমাবাজি শুরু করে। ভয়ে চন্দনের বন্ধুরা পালিয়ে যান। সে সময় চন্দনকে লক্ষ করে গুলি ছোড়ে দুষ্কৃতীরা। একটি গুলি লাগে মাথায়। একটি লাগে বুকে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন চন্দন।

ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। বিজেপির দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই চন্দনকে খুন করেছে। একের পর এক হিংসার ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী দোষীদের শাস্তি চান।

খুনের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। রাজনৈতিক কারণে খুন নাকি পুরোন শত্রুতার জেরে, তাও খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে পুলিশবাহিনী।

First published: 11:48:24 AM May 28, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर