হোম /খবর /দক্ষিণ ২৪ পরগনা /
মাতাল স্বামীদের অত্যাচারে জেরবার জীবন! শতাধিক মহিলা হেঁটে গেলেন তিন কিলোমিটার পথ

South 24 Parganas News : মাতাল স্বামীদের অত্যাচারে জেরবার জীবন! শতাধিক মহিলা হেঁটে গেলেন তিন কিলোমিটার পথ!

মহিলাদের মিছিল

মহিলাদের মিছিল

South 24 Parganas News: বাড়ি ফিরেই বউকে মারধোর! মাতাল স্বামীদের অত্যাচারে জীবন শেষ! মাইলের পর মাইল হেঁটে যাচ্ছেন শতাধিক মহিলা! অবাক কী কাণ্ড রায়দিঘীতে !

  • Local18
  • Last Updated :
  • Share this:

#রায়দিঘী: মদ খেয়ে নিত‍্যদিন চলছে স্বামীদের অত‍্যাচার, প্রতিবাদে পথে নামল মহিলারা। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে মথুরাপুর ২ নম্বর ব্লকের কঙ্কনদিঘি গ্রাম পঞ্চায়েতের পূর্ব জটার ময়রা পাড়া এবং হাটুয়ার ঘেরিতে।ওই গ্রামের মহিলারা মদ বিরোধী একটি বিক্ষোভ মিছিল বের করে। এই বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেয় অল ইন্ডিয়া মহিলা সাংস্কৃতিক সংগঠন নামের একটি সংগঠন। প্রায় ৩ কিমি পথ এই মিছিল অতিক্রম করে।শতাধিক মহিলার এই বিক্ষোভে মিছিলে পা মিলিয়েছিলেন শনিবার। এই বিক্ষোভ মিছিল নিয়ে বেআইনি ভাবে যেখানে সেখানে মদ দোকান গজিয়ে উঠছে। ফলে বিঘ্নিত হচ্ছে নারী নিরাপত্তা।

শুধু তাই নয়, নারী নির্যাতন, পারিবারিক হিংসা, খুন- ধর্ষণের ঘটনা আরও বাড়ছে বলে মনে করছেন তারা। সেজন‍্য এই বিক্ষোভ মিছিল করছেন তারা। এই বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন অল ইন্ডিয়া মহিলা সাংস্কৃতিক সংগঠনের জেলা কমিটির সদস্য নাজিরা খাতুন, সুজলা হালদার, লোকাল কমিটির সদস্য হীরা হালদার, তারা রানি সরদার, তিলোত্তমা শাসমল সহ অন‍্যান‍্য মহিলারা।

আরও পড়ুন:  বাজারে ভুয়ো কমলালেবু! কী করে চিনবেন দার্জিলিংয়ের কমলা? ঠকার আগে জানুন

সম্প্রতি এলাকায় গজিয়ে উঠছে বেআইনি মদের দোকান। সেই সমস্ত দোকান থেকে মদ খেয়ে এসে বাড়ির পুরুষরা মহিলাদের উপর শারীরিক নির্যাতন করছে। সংসারে হিংসা বাড়ছে বলে অভিযোগ তুলছেন মহিলারা। এর আগেও একাধিকবার বেআইনি মদ দোকান বন্ধের দাবিতে সরব হয়েছিল তারা। মদ দোকান ভেঙেও দিয়েছিল তারা। দীর্ঘদিন এর ফলে এলাকায় বন্ধ ছিল মদ দোকান। সম্প্রতি এলাকায় আবারও মদ দোকান গজিয়ে ওঠায় মহিলাদের পক্ষ থেকে এই মিছিল করা হয়েছে বলে খবর।

নবাব মল্লিক

Published by:Piya Banerjee
First published:

Tags: Alcohol, Raidighi, South 24 Parganas news