Home /News /south-24-parganas /
South 24 Parganas News : সরকারি নথি, ভোটার, আধারকার্ড নকল চলছিল রমরমিয়ে! গ্রেফতার তিন!

South 24 Parganas News : সরকারি নথি, ভোটার, আধারকার্ড নকল চলছিল রমরমিয়ে! গ্রেফতার তিন!

ধৃত ৩ ব‍্যক্তি

ধৃত ৩ ব‍্যক্তি

South 24 Parganas News : দিনে দুপুরে চলছিল দুর্নীতি! অভিযোগ ছিল অনেক দিন ধরেই! তবে তলে তলে এত কিছু চলছিল আন্দাজ করেননি কেউ! সুন্দরবনে ভয়াবহ ঘটনা!

  • Share this:

    #কাকদ্বীপ: সরকারি নথি নকল করার অভিযোগে তিন ব‍্যক্তিকে গ্রেফতার করল সুন্দরবন জেলার পুলিশ। ধৃতরা একাধিক সরকারি কাগজ নকল করত বলে খবর। পাশাপাশি সচিত্র ভোটার কার্ড আধার কার্ডও নকল করত। গোপন সূত্রে খবর পেয়ে সুন্দরবন পুলিশ জেলার পুলিশ তাদের হাতেনাতে ধরে ফেলে।

    ধৃতদের বিরুদ্ধে অভিযোগ কাকদ্বীপের নারায়ণপুর এলাকায় দীর্ঘদিন ধরে সরকারি কাগজপত্র নকল করার কাজ করত তারা। এই অভিযোগ ওঠার পর অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত নামে সুন্দরবন পুলিশ জেলার তদন্তকারী আধিকারিকরা। তদন্তে নেমে ঘটনার সত‍্যতা খুঁজে পায় তারা। এরপরই কৃষ্ণেন্দু দাস, সুখেন্দু মন্ডল ও তুষার পাত্র নামের ওই তিন ব‍্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে প্রতরণা ও বিশ্বাসভঙ্গ সহ একাধিক ধারায় মামলা রুজু করে কাকদ্বীপ মহাকুমা আদালতে পাঠায় পুলিশ। এরপর কাকদ্বীপ মহাকুমা আদালত তাদের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়।

    আরও পড়ুন: দেশের প্রথম বিদ্যুৎচালিত এসি ডবল ডেকার বাস চালু হচ্ছে ! অ্যাপে বুক করা যাবে সিট!

    অভিযুক্তের কাছ থেকে বিভিন্ন সরকারি কাগজপত্র সচিত্র পরিচয়পত্র, আধারকার্ড সহ একাধিক নকল কাগজপত্র পেয়েছে পুলিশ। ধৃতদের সঙ্গে অন‍্য কেউ যুক্ত আছে কিনা তার তদন্ত শুরু করেছে পুলিশ। এই জাল নথিপত্র তৈরীর চক্রের মাথাকে ধরার চেষ্টা করছে পুলিশ। পুলিশ সূত্রে খবর সুন্দরবন পুলিশ জেলায় দীর্ঘদিন ধরে এই নকল নথি তৈরী করার এক চক্র গড়ে উঠছিল। এই খবর সুন্দরবন পুলিশ জেলার পুলিশের কাছে যাওয়ার পর সক্রিয় হয় পুলিশ। এরপর গোপন সূত্রে পাওয়া খবরের উপর ভিত্তি করে সুন্দরবন পুলিশ জেলার পুলিশ কাকদ্বীপে অভিযান চালায়। এরপরই ওই ৩ ব‍্যক্তিকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে আইনানুগ ব‍্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। এর সঙ্গে এই চক্রের সঙ্গে জড়িত অপর ব‍্যক্তিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

    নবাব মল্লিক

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: South 24 Parganas news, Sundarban

    পরবর্তী খবর