হোম /খবর /দক্ষিণবঙ্গ /
ফল কিনতে এসে আর বাড়িতে ফেরা হল না বৃদ্ধের

South 24 Parganas News: ফল কিনতে এসে আর বাড়িতে ফেরা হল না বৃদ্ধের

পুলিশের তরফ থেকে পরিবারের লোককে খবর দিলে বারুইপুর মহকুমা হাসপাতালে গিয়ে তারা মৃত অবস্থায় দেখতে পান।

পুলিশের তরফ থেকে পরিবারের লোককে খবর দিলে বারুইপুর মহকুমা হাসপাতালে গিয়ে তারা মৃত অবস্থায় দেখতে পান।

স্থানীয় বাসিন্দারা তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানেই তার মৃত্যু হয়। প্রতক্ষ্যদর্শীরা জানান, বেশি গতিতে চলছিল বাইকটি।

  • Share this:

বারুইপুর: পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক বৃদ্ধের। ঘটনাটি ঘটেছে বারুইপুরের বকুলতলা এলাকায় আমতলা রোডে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রহিম শেখ (৭০)। বাড়ি বিষ্ণুপুর থানার বলাখালি এলাকায়। তিনি এ দিন ফল কিনতে এসেছিলেন বকুলতলায়। সেই সময় আমতলার দিক থেকে আসা একটি বাইক তাকে ধাক্কা মারে। রাস্তায় ছিটকে পড়েন রহিম।

স্থানীয় বাসিন্দারা তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানেই তার মৃত্যু হয়। প্রতক্ষ্যদর্শীরা জানান, বেশি গতিতে চলছিল বাইকটি। বাইক সহ চালক ও আরোহী দুই যুবককে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন –  Cyclone Mocha IMD Alert: খেল দেখাচ্ছে মোকা, তুমুল তুফানে বৃষ্টির আশঙ্কা এই জেলায়

পরিবার সুত্রে খবর,বৃহস্পতিবার দুপুর নাগাদ বিষ্ণুপুর থানার বলাখালি তপনা থেকে সাইকেল নিয়ে রওনা দেন বকুলতলার উদ্দেশ্যে, সেখান থেকে প্রতিদিনের মত ফলের টাকা দিতে যান,কিছু পেয়ারা কিনেও আনেন। সেখান থেকে ফেরার জন্য রাস্তায় বেরতেই তখনই দ্রুতগতিতে আসা বাইক তাঁকে ধাক্কা মারে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন রহিম শেখ।

আরও পড়ুন –  ‘‘পরিষ্কার জানিয়ে দিতে চাই তিন মাসের মধ্যে নিয়োগ প্রক্রিয়া শেষ করতে হবে’’- বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

পুলিশের তরফ থেকে পরিবারের লোককে খবর দিলে বারুইপুর মহকুমা হাসপাতালে গিয়ে তারা মৃত অবস্থায় দেখতে পান। দোষীদের কঠোর শাস্তির দাবি করেছেন মৃতের পরিবার।

Arpan Mandal

Published by:Debalina Datta
First published:

Tags: Death, South 24 Parganas