হোম /খবর /দক্ষিণ ২৪ পরগনা /
আবারও জেলায় বেআইনি সোনা কারবারিদের হদিস, গ্রেফতার ২

South 24 Parganas News: আবারও জেলায় বেআইনি সোনা কারবারিদের হদিস, গ্রেফতার ২

প্রতীকী ছবি ৷

প্রতীকী ছবি ৷

আবারও দক্ষিণ ২৪ পরগনায় বেআইনি সোনা কারবারিদের হদিশ। ইতিমধ্যে ঘটনায় ২ ব‍্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

  • Local18
  • Last Updated :
  • Share this:

#ঢোলাহাট: আবারও দক্ষিণ ২৪ পরগণা জেলায় বেআইনি সোনা কারবারিদের হদিস। ইতিমধ্যে ঘটনায় ২ ব‍্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় আরও কেউ জড়িয়ে আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ। সম্প্রতি সোনা চুরির অভিযোগে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল নামখানার এক যুবক। ধৃত যুবক ২৮৮ গ্রাম সোনা চুরি করেছিল বলে খবর।

সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও বেআইনি ভাবে সোনা কেনার অভিযোগে দোকানের মালিককেই গ্রেফতার করল পুলিশ। সূত্রের খবর গত সোমবার গভীর রাতে মগরাহাটের সীতারামপুর গ্রামে এক চুরির ঘটনায় তদন্তে নামে মগরাহাট থানার পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে রবিবার গভীর রাতে ঢোলাহাট থানার এক যুবককে গ্রেফতার করে মগরাহাট থানার পুলিশ। ধৃতের নাম আবুল মোল্লা।

আরও পড়ুন: মাত্র ৬ টাকায় ভাগ্য বদলাতে পারে, আজই জিতে যেতে পারেন লক্ষ লক্ষ টাকা! দেখে নিন লটারির ফলাফল

তাকে ঢোলাহাট থানার লক্ষ্মীনারায়নপুর থেকে গ্রেফতার করে পুলিশ। তাকে জেরা করে রাতেই চোরাই সোনা কেনার দায়ে ঢোলাহাট থানার মন্দিরতলা বাজারের মা লক্ষ্মী জুয়েলার্সের মালিক অর্জুন গায়েনকে গ্রেফতার করেছে পুলিশ। জেলায় দীর্ঘদিন ধরে বেআইনিভাবে সোনা কেনাবেচার চক্র চলছিল বলে অভিযোগ ছিল। এই ঘটনায় সেই অভিযোগ আরও শক্ত করল। এই বেআইনিভাবে সোনা কেনাবেচার মধ‍্যে কিছু অসাধু ব‍্যবসায়ী ও জড়িত আছে বলে খবর।

আরও পড়ুন: Purulia News: অবৈধ দখলদারি ও শহরকে যানজট মুক্ত করতে পুরুলিয়া জেলা পুলিশের অভিযান

মগরাহাটের ঘটনায় আবুল মোল্লা, অর্জুন গায়েনকে গ্রেফতার করার পর তাদের সঙ্গে অন‍্য কেউ জড়িত আছে কিনা তার তদন্ত করছেন পুলিশ। সেই সঙ্গে তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮০ ধারায় মামলা রুজু করে সোমবার তাদের ডায়মন্ড হারবার মহাকুমা আদালতে পাঠানো হয়েছে।

নবাব মল্লিক

Published by:Arjun Neogi
First published:

Tags: Gold smuggling, South 24 Parganas news