Home /News /south-24-parganas /
South 24 Parganas: ছাত্র-ছাত্রীদের পোশাক বিতরণ কেন্দ্র করে প্রধান শিক্ষককে মারধর!

South 24 Parganas: ছাত্র-ছাত্রীদের পোশাক বিতরণ কেন্দ্র করে প্রধান শিক্ষককে মারধর!

স্কুলে দেয়া হচ্ছে পোশাক

স্কুলে দেয়া হচ্ছে পোশাক

ছাত্র-ছাত্রীদের বিতরণ করা পোশাকের গুণগত মান খারাপের অভিযোগ তুলে প্রধান শিক্ষককে বেধড়ক মার।

  • Share this:

    #জয়নগর : ছাত্র-ছাত্রীদের বিতরণ করা পোশাকের গুণগত মান খারাপের অভিযোগ তুলে প্রধান শিক্ষককে বেধড়ক মার। ঘটনাটি ঘটেছে জয়নগর থানার অন্তর্গত চালতা বেড়িয়া গ্রাম পঞ্চায়েতের ব্যানার্জিরচক গ্রামের ব্যানার্জি আবাদ প্রাথমিক বিদ্যালয়ে। সর্বশিক্ষা মিশনের নির্দেশে সারা রাজ্যের সাথে সাথে দক্ষিণ ২৪ পরগনার জয়নগর নম্বর ব্লকের অন্তর্গত সমস্ত প্রাথমিক স্কুলগুলিতে চলছে ছাত্র-ছাত্রীদের পোশাক বিলি কর্মসূচি। গতকাল থেকে জয়নগর এক নম্বর ব্লকের চালতা বেড়িয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ব্যানার্জিচক গ্রামের ব্যানার্জি আবাদ প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের পোশাক বিলি করা শুরু হয়।

     

     

    অভিযোগ, আজ পোশাক বিলি চলাকালীন হঠাৎ স্কুলের প্রধান শিক্ষককে ঘিরে ধরে এলাকার কিছু মানুষ। তারা পোশাকের গুণগত মান খারাপ অভিযোগ তুলে প্রধান শিক্ষকের সঙ্গে বচসা শুরু করে, এবং অল্পক্ষণের মধ্যেই প্রধান শিক্ষককে বেধাড়ক মারতে শুরু করে। সঙ্গে সঙ্গে ওই স্কুলের সহ-শিক্ষক এবং গ্রামবাসীরা প্রধান শিক্ষককে উদ্ধার করে এবং জয়নগর থানার খবর দিলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে অভিযোগকারীদের হাত থেকে প্রধান শিক্ষককে উদ্ধার করে।

    আরও পড়ুনঃ বেহাল দশা কুলপির হটুগঞ্জ ও বেড়ন্দরীর সংযোগকারী সেতুর

     

     

    ব্যানার্জি আবাদ প্রাথমিক বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির আহমেদ মোল্লা জানান। সরকারি নির্দেশ আমরা আমাদের স্কুলে পোশাক বিতরণ করছিলাম সেই সময় কয়েকজন এসে বলে এই পোশাকের মান খারাপ আপনি আপনার মনোনীত কন্ট্রাক্টার কে কন্ট্র্যাক্ট পাইয়ে দিয়েছেন আমি তখন বলি এটা আমাদের কোন হাত নেইএটার পুরো ব্যাপারটা ব্লক অফিস থেকে দেখে। বলার সাথে সাথে আমার উপর চড়াও হয়ে আমাকে মারধর করে আমি পুরো ঘটনাটি ব্লক অফিস কে জানাই পাশাপাশি আমি লোকাল থানাতে একটি অভিযোগ দায়ের করেছি।

    আরও পড়ুনঃ জানার ঘেরীতে এখনও নদীবাঁধের উপর কাঁচা রাস্তা! সমস্যায় স্থানীয়রা

     

     

    এই ঘটনার তীব্র নিন্দা করেছেন আশপাশের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। তাদের দাবি, পোশাকের গুণগত মান সম্পর্কে প্রধান শিক্ষকের কোন ভূমিকাই নেই। তাই এভাবে যারা প্রধান শিক্ষককে মারধর করল প্রশাসন তদন্ত করে তাদের চিহ্নিত করুক এবং কঠোরতম শাস্তি দিক। এই ঘটনায় আক্রান্ত প্রধান শিক্ষক জাকির আহমেদ মোল্লা প্রথমে পদ্মেরহাট গ্রামীণ হাসপাতালে চিকিৎসার পর জয়নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

     

     

     

    Suman Saha

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Jaynagar, South 24 Parganas

    পরবর্তী খবর