Home /News /south-24-parganas /
South 24 Parganas: ষষ্ঠ আন্তর্জাতিক ক‍্যারাটে চ‍্যাম্পিয়নশিপে ডায়মন্ড হারবারের সাফল‍্য লাভ

South 24 Parganas: ষষ্ঠ আন্তর্জাতিক ক‍্যারাটে চ‍্যাম্পিয়নশিপে ডায়মন্ড হারবারের সাফল‍্য লাভ

পদক [object Object]

ষষ্ঠ আন্তর্জাতিক ক‍্যারাটে চ‍্যাম্পিয়নশিপে ডায়মন্ডহারবারের ছাত্রছাত্রীরা অভাবনীয় সাফল্য পেল। সম্প্রতি তারা নেতাজী ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এই প্রতিযোগিতায় ২০ টি স্বর্ণ পদক, ১৭ টি রৌপ্য পদক ও ১৬ টি ব্রোঞ্জ পদক লাভ করে।

  • Share this:

    #ডায়মন্ডহারবার : ষষ্ঠ আন্তর্জাতিক ক‍্যারাটে চ‍্যাম্পিয়নশিপে ডায়মন্ডহারবারের ছাত্রছাত্রীরা অভাবনীয় সাফল্য পেল। সম্প্রতি তারা নেতাজী ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এই প্রতিযোগিতায় ২০ টি স্বর্ণ পদক, ১৭ টি রৌপ্য পদক ১৬ টি ব্রোঞ্জ পদক লাভ করে। এই অভাবনীয় সাফল্যের পর স্বভাবতই খুশি ডায়মন্ডহারবারের স্থানীয় বাসিন্দারা। ক‍্যারাটে যে কোন ব‍্যক্তির ধৈর্যকে বাড়িয়ে তোলে, দৈহিক প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। মনের শান্তি, আন্তবিশ্বাস স্বনির্ভরতা বাড়াতে সাহায্য করে এই ক‍্যারাটে। এবছর নেতাজী ইনডোর স্টেডিয়ামে সেজন‍্য আন্তর্জাতিক ক‍্যারাটে চ‍্যাম্পিয়নশিপের আয়োজন করা হয়। এই প্রতিযোগিতায় ডায়মন্ডহারবারের ছাত্রছাত্রীরা অভাবনীয় সাফল‍্য পায়। এই অভাবনীয় সাফল‍্য লাভের পর ডায়মন্ডহারবার রবীন্দ্রভবনের সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে মূল প্রতিযোগিতায় উপস্থিত ছিলে ওয়ার্ল্ড ক‍্যারাটে ফেডারেশনের রেফারি হানসি প্রেমজিৎ সিং।

     

     

    করোনা মহামারির কারণে দীর্ঘ বছর এই প্রতিযোগিতা বন্ধ ছিল। এই প্রতিযোগিতায় এবছর দেশের ১৮ টি রাজ‍্য বেশ কয়েকটি দেশের প্রায় ৫০০০ হাজার প্রতিযোগী অংশগ্রহণ করে। ডায়মন্ডহারবার থেকে এই প্রতিযোগিতায় ৩০ জন ছাত্রছাত্রী অংশগ্রহণ করেছিল বলে খবর।

    আরও পড়ুনঃ কুলপিতে কাঠের সেতুর বেহাল দশা! দ্রুত সংস্কারের দাবি স্থানীয়দের

     

     

    এর মধ্যে একাধিক ইভেন্টে ২০ টি স্বর্ণপদক, ১৭ টি রৌপ্য পদক ১৬ টি ব্রোঞ্জ পদক পাওয়ায় খুশি ডায়মন্ডহারবার সিসেনকাই ক‍্যারাটে ডু এ্যসোসিয়েশানের প্রেসিডেন্ট সুরজিৎ সামন্ত। তিনি বলেন এবছর আমাদের ছাত্রছাত্রীরা খুবই ভালো ফল করেছে। আমি চাই আগামীদিনে ক‍্যারাটেতে ডায়মন্ডহারবারের গৌরবময় নাম উঠে আসুক।

    আরও পড়ুনঃ দুর্যোগ মোকাবিলায় কাকদ্বীপে জরুরী বৈঠক প্রশাসনের

     

     

    এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী এক প্রতিযোগী তৃষা সরদার জানান এই সাফল‍্যে আমরা খুশি। ভবিষ্যতে দেশের জন‍্য আরও বড়ো প্লাটফর্মে গিয়ে ভালো কিছু অর্জন করার চেষ্টা করব। ষষ্ঠ আন্তর্জাতিক ক‍্যারাটে চ‍্যাম্পিয়নশিপে ডায়মন্ডহারবারের ছাত্রছাত্রীদের এই অভাবনীয় সাফল‍্যে খুশি সকলেই।

     

     

     

    Nawab Mallick

    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Diamond Harbor, South 24 Parganas

    পরবর্তী খবর