Home /News /south-24-parganas /
মীন ধরতে গিয়ে হুড়হুড় করে মানুষটাকে টেনে নিয়ে গেল, মিলল দেহ! বাংলায় ভয়ঙ্কর ঘটনা

মীন ধরতে গিয়ে হুড়হুড় করে মানুষটাকে টেনে নিয়ে গেল, মিলল দেহ! বাংলায় ভয়ঙ্কর ঘটনা

মারাত্মক ঘটনা

মারাত্মক ঘটনা

West Bengal News: বেশ কয়েকদিন ধরে চলা টানা ভারী বৃষ্টিতে সুন্দরবনের নদী, খালগুলিতে মাছ, কাঁকড়া ও মাছের মীনের প্রাচুর্য দেখা দিয়েছে।

  • Share this:

    #কাকদ্বীপ: নদীতে মীন ধরতে গিয়ে কুমিরের কামড়ে মৃত্যু হল ১ ব‍্যক্তির। ওই ব‍্যক্তির নাম গোপালকৃষ্ণ দাস অধিকারী। ওই ব‍্যক্তির বাড়ি ঢোলাহাট থানার হরেন্দ্রনগরে। স্থানীয় গোবদিয়া নদীতে মীন ধরতে গিয়ে এই মর্মান্তিক ঘটনা ঘটে বলে খবর। এই ঘটনার পর ওই ব‍্যক্তির পরিবারে নেমেছে শোকের ছায়া। বেশ কয়েকদিন ধরে চলা টানা ভারী বৃষ্টিতে সুন্দরবনের নদী, খালগুলিতে মাছ, কাঁকড়া ও মাছের মীনের প্রাচুর্য দেখা দিয়েছে।

    স্থানীয় বাসিন্দারা সেগুলি ধরতে বৃষ্টি উপেক্ষা করে বেরিয়ে পড়েছেন। ঠিক এভাবেই মীন ধরতে বুধবার সন্ধ্যায় বের হয়েছিলেন গোপাল। সেসময় নদীতে থাকা কুমির হঠাৎই গোপালের পায়ে কামড় বসায়। এরপর তাকে টেনে নিয়ে যায় নদীতে। স্থানীয়রা প্রাথমিক পর্যায়ে খোঁজাখুঁজির কাজ শুরু করলেও প্রবল বৃষ্টি এবং অন্ধকারের কারণে তা ব‍্যাহত হয়।

    আরও পড়ুন: আলিপুর জেলে মন্ত্রিসভার বৈঠক হবে! সুকান্ত মজুমদারের মন্তব্যে তীব্র শোরগোল

    বুধবার ভোররাতে গোবদিয়া নদীতে ওই ব‍্যক্তির মৃতদেহ ভেসে ওঠে। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে গোপালের গ্রাম ঢোলাহাট থানার অন্তর্গত হরেন্দ্রনগরে। এভাবে গোপালের কুমিরের কামড়ে মৃত্যুর ঘটনা মেনে নিতে পারছেনা তার পরিবারের লোকজন। এই ঘটনার পর বুধবার ঢোলাহাট থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে কাকদ্বীপ পুলিশ মর্গে ময়নাতদন্তের জন‍্য পাঠায় বলে খব‍র।

    আরও পড়ুন: মল্লারপুরের দুর্ঘটনা নিয়ে বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর, দিলেন জনস্বার্থ মামলার হুমকি!

    এর আগেও একাধিক বার মীন ধরতে গিয়ে সুন্দরবনের বিভিন্ন জায়গায় কুমিরের কামড়ের মৃত্যুর মত ঘটনা ঘটেছিল। তবে বেশ কেয়েবছর সেই সংখ্যা ক্রমশ কমছিল। গোবদিয়া নদীর এই ঘটনা নতুন করে চিন্তায় ফেলল সকলকে। মূলত বেশ কয়েকদিন ধরে চলা টানা ভারী বৃষ্টির জেরে নদীতে চলা আসা মাছ কাঁকড়া ধরে খাওয়ার লোভে কুমিরও চলে এসেছে বলে মনে করা হচ্ছে। ফলে আগামী বেশ কয়েকদিন স্থানীয়দের কুমির নিয়ে আরও সচেতন থাকতে হতে পারে অনুমান করা হচ্ছে।

    ---নবাব মল্লিক

    Published by:Suman Biswas
    First published:

    Tags: South 24 Pargana news, West Bengal news

    পরবর্তী খবর