Home /News /south-24-parganas /
South 24 Parganas News: নামখানায় নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ১

South 24 Parganas News: নামখানায় নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ১

অভিযুক্ত সঞ্জীব ঘোড়ুই

অভিযুক্ত সঞ্জীব ঘোড়ুই

নামখানায় নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার ১ ব‍্যক্তি। ওই ব‍্যক্তির নাম সঞ্জীব ঘোড়ুই(২৬)। অভিযুক্তের বিরুদ্ধে পসকো আইনে মামলা রুজু করে অভিযুক্তকে কাকদ্বীপ মহাকুমা আদালতে পাঠায় পুলিশ। 

  • Share this:

    নামখানা: আবারও নাবালিকাকে শ্লীলতাহানির মত ঘৃণ্য ঘটনা ঘটল নামখানায়। এই শ্লীলতাহানির ঘটনার কথা জানতে পারার পরই সক্রিয় হয় নামখানা থানার পুলিশ। অভিযোগ নামখানায় রাতের অন্ধকারে নাবালিকাকে একা পেয়ে শ্লীলতাহানি করে এক ব‍্যক্তি। এই ঘটনায় প্রতিবেশী ১ যুবককে গ্রেফতার করে নামখানা থানার পুলিশ। ওই যুবকের নাম সঞ্জীব ঘোড়ুই (২৬)। নামখানার হরিপুরের বাসিন্দা সঞ্জীবের আগে ওই নাবালিকার বোনকে শ্লীলতাহানির চেষ্টা করেছিল বলে খবর। তখন এলাকা থেকে পালিয়ে যায় সঞ্জীব। এলাকায় একাধিকবার বিভিন্ন অপরাধমূলক কাজকর্মের সঙ্গে জড়িত ছিল সে।

    অভিযোগ সেই ঘটনার প্রায় ১ মাস পর রবিবার রাত ৮ নাগাদ আবারও সেই ঘটনার পুনরাবৃত্তি করে অভিযুক্ত। তবে এবার শ্লীলতাহানির পাশাপাশি নাবালিকাকে মারধর করে অভিযুক্ত। অভিযোগ, রবিবার রাত ৮টা নাগাদ নিজের বাইরে দাঁড়িয়েছিল ওই নাবালিকা। সে সময় অভিযুক্ত সঞ্জীব ঘোড়ুই নাবালিকাকে শ্লীলতাহানি করে। এই ঘটনার প্রতিবাদ করায় নাবালিকাকে মারধর করে অভিযুক্ত। নাবালিকার চিৎকার শুনে বাড়ির লোকজন সেখানে ছুটে আসলে। অভিযুক্ত ব‍্যক্তি নাবালিকার পরিবারের লোকজনকে এই ঘটনার কথা কারোর জানালে ফল ভাল হবে না বলে হুমকি দেয়।

    আরও পড়ুন- বুধের রোহিণী নক্ষত্রে প্রবেশ, চার রাশির ধন-সম্পদ ও উন্নতি লাভের যোগ! আপনিও কি আছেন এই দলে?

    এই ঘটনার পর নাবালিকার পরিবারের লোকজন যথেষ্ট আতঙ্কিত হয়ে পড়ে‌। রাতেই নামখানা থানায় অভিযোগ জানায় নাবালিকার পরিবারের লোকজন। অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত সঞ্জীবের খোঁজে এলাকায় তল্লাশি শুরু করে পুলিশ। তল্লাশি চলাকালীন সোমবার ভোররাতে নামখানা থানার ওসি অর্পণ নায়েকের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযুক্তকে ধরে ফেলে।

    অভিযুক্ত সঞ্জীব ঘোড়ুইকে গ্রেফতার করার পর সোমবার কাকদ্বীপ মহকুমা আদালতে পাঠায় নামখানা থানার পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে পসকো আ্যকটে মামলা রুজু করেছে পুলিশ। নির্যাতিতাকে গোপন জবানবন্দি নেওয়ার জন‍্য আলাদাভাবে ওই নাবালিকাকেও আদালতে পাঠানো হয়েছিল বলে খবর। অভিযুক্তেকে কঠোর শাস্তি দেওয়ার দাবি জানিয়েছে ওই নাবালিকার পরিবারের সদস‍্যরা। এই ঘটনায় যথেষ্ট আতঙ্কিত ওই নাবালিকা এবং তাদের পরিবারের লোকজন।

    প্রতিবেদক : নবাব মল্লিক

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Bangla News, Namkhana

    পরবর্তী খবর