Home /News /south-24-parganas /
South 24 Parganas: হরিয়ানাতে কাজে গিয়ে মৃত পাথরপ্রতিমার পরিযায়ী শ্রমিক

South 24 Parganas: হরিয়ানাতে কাজে গিয়ে মৃত পাথরপ্রতিমার পরিযায়ী শ্রমিক

মৃত

মৃত বিরুলাল পাত্র

আবারও ভিন রাজ‍্যে কাজে গিয়ে মৃত্যু হল এক পরিযায়ী শ্রমিকের। মৃত ব‍্যক্তির নাম বিরুলাল পাত্র। দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার রবীন্দ্রমোড়ের বাসিন্দা ছিলেন বিরুলাল।

  • Share this:

    পাথরপ্রতিমা: আবারও ভিন রাজ‍্যে কাজে গিয়ে মৃত্যু হল এক পরিযায়ী শ্রমিকের। মৃত ব‍্যক্তির নাম বিরুলাল পাত্র। দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার রবীন্দ্রমোড়ের বাসিন্দা ছিলেন বিরুলাল। গত আট মাস আগে প্রতিবেশী এক যুবকের মাধ্যমে হরিয়ানার গুড়গাঁওতে শ্রমিকের কাজে যান বিরুলাল। সঙ্গে স্ত্রী ও ছোট ছেলেকে নিয়ে যায় সে। বিরুলাল স্থানীয় বাজারে শ্রমিকের কাজ করতেন, স্ত্রী পরিচারিকার কাজ করতেন সেখানে। কিন্তু মাসখানেক আগে বিরুলাল বাড়িতে দাদার কাছে ফোন করে খুব অসুবিধার মধ্যে আছে বলে জানায়। সপ্তাহখানেক আগেও একবার বাড়িতে ফোন করেছিল সে। বাড়ি ফিরে আসতেও চেয়েছিল বিরুলাল।

    কিন্তু তারপর বুধবার রাতে হঠাৎই মৃত্যু সংবাদ এসে পৌছায় পাথরপ্রতিমায়। এই খবরে পাড়ায় শোকের ছায়া নেমে আসে। মৃতের পরিবারের লোকজন দাবি করতে থাকেন বিরুলালকে স্থানীয় কয়েকজন বেধড়ক মারধর করেছেন। এর ফলে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। হাসপাতালে ভর্তির সু্যোগও হয়নি তার। কার্যত বিনা চিকিৎসায় বীরুলালের মৃত্যু হয় বলে পরিবারের লোকেদের অভিযোগ।

    আরও পড়ুনঃ ডায়মন্ডহারবারের স্থানীয় মানুষের সমস্যার কথা শুনলেন নয়া জেলাশাসক

    এই মৃত্যুর পেছনে বীরুলালের স্ত্রীর ভূমিকা নিয়ে আছে ধোঁয়াশা। বিরুলালের স্ত্রী এর সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের কথাও জানা যায় মৃত‍্যুর পর। এর আগে একাধিক বার স্বামীকে মারধর করার অভিযোগ উঠেছিল স্ত্রীর বিরুদ্ধেই। তবে বৃহস্পতিবার জানা যায় মৃতের স্ত্রী দেহ নিয়ে বাড়ির উদ‍্যেশ‍্যে গুরগাঁও থেকে রওয়ানা দিয়েছেন।

    আরও পড়ুনঃ গঙ্গা দূষণমুক্তকরণ অভিযান কর্মসূচি, কাকদ্বীপে শুরু হল এনসিসি ট্রেনিং

    এই ঘটনায় পাত্র পরিবারের শোকের ছায়া নেমে এসেছে। এই মৃত্যুর ঘটনায় সঠিক তদন্তের দাবিও জানিয়েছেন তাঁরা। ভিনরাজ‍্যে কাজে গিয়ে যুবকের এই মর্মান্তিক পরিণতিতে শোকাহত সকলেই।

    Nawab Mallick
    First published:

    Tags: Haryana, Patharpratima, South 24 Parganas

    পরবর্তী খবর