Home /News /south-24-parganas /
South 24 Parganas: গৃহবধূর উপর পাশবিক অত‍্যাচার! শরীরে গরম রডের ছ‍্যাঁকা দেওয়ার অভিযোগ

South 24 Parganas: গৃহবধূর উপর পাশবিক অত‍্যাচার! শরীরে গরম রডের ছ‍্যাঁকা দেওয়ার অভিযোগ

পিঠে গরম রডের ছ‍্যাঁকা

পিঠে গরম রডের ছ‍্যাঁকা

এক গৃহবধূর উপর পাশবিক নির্যাতনের স্বাক্ষী থাকল ডায়মন্ডহারবার। গৃহবধূকে একা পেয়ে গরম রডের ছ‍্যাঁকা দিল তার শশুরবাড়ির পরিবারের লোকজন।

  • Share this:

    #ডায়মন্ডহারবার : এক গৃহবধূর উপর পাশবিক নির্যাতনের স্বাক্ষী থাকল ডায়মন্ডহারবার। গৃহবধূকে একা পেয়ে গরম রডের ছ‍্যাঁকা দিল তার শশুরবাড়ির পরিবারের লোকজন। এর ফলে ওই গৃহবধূর পিঠ ও কোমরের বেশ কিছু অংশ পুড়ে যায়। ওই গৃহবধূর অভিযোগ কন‍্যাসন্তান জন্মদেওয়ার অভিযোগে এই পাশবিক অত‍্যাচার করা হয়েছে তার উপর। এই ঘটনার খবর শুনে শিউরে উঠছেন প্রতিবেশীরা। বছর দুয়েক আগে ডায়মন্ডহারবারের এক যুবকের সঙ্গে কাকদ্বীপের ওই মহিলার বিয়ে হয়। বিয়ের পর থেকে একাধিকবার বিভিন্ন কারণে ওই মহিলাকে হেনস্থা করে তার শশুরবাড়ির পরিবারের লোকজন। গায়ের রঙ এব‌ং যৌতুক দেওয়া নিয়ে প্রায়শই বিবাদ লেগে থাকত বলে জানিয়েছেন ওই গৃহবধূ।  তবে বছরখানেক আগে একটি কন‍্যা সন্তানের জন্ম দেন ওই গৃহবধূ। এরপর থেকে অত্যাচারের মাত্রা চরমে ওঠে। এরপর বিবাদ চরমে উঠলে ওই গৃহবধূ তার বাপের বাড়িতে চলে যান।

    তবে জুলাই এর শেষ সপ্তাহে সমস‍্যার সমাধান হলে আবারও শশুরবাড়িতে ফিরে যান ওই গৃহবধূ। এরপ‍র আবারও সেখানে ওই গৃহবধূর সাথে শশুরবাড়ির পরিবারের লোকজনের বিবাদ সৃষ্টি হয়। অভিযোগ ওই গৃহবধূর গায়ে কেরোসিন তেল দিয়ে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে শশুরবাড়ির পরিবারের লোকজন। ওই গৃহবধূ পালানোর চেষ্টা করলে গলায় কাপড়ের প‍্যাঁচ লাগিয়ে, গরম রডের ছ‍্যাঁকাও দেওয়া হয়।

    আরও পড়ুনঃ ঘোড়ামাড়াতে শিক্ষা সংকট দূর করতে খোলা হল পঞ্চায়েতের পাঠশালা

    এরপর ওই গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। বর্তমানে ওই গৃহবধূ ডায়মন্ডহারবার থানায় এই ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন। লিখত অভিযোগের প্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু ডায়মন্ডহারবার করেছে পুলিশ। এই ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন ওই গৃহবধূর বাপের বাড়ির পরিবারের লোকজন।

    Nawab Mallick
    Published by:Soumabrata Ghosh
    First published:

    Tags: Diamond Harbor, Kakdwip, South 24 Parganas

    পরবর্তী খবর