৯৬ বছরের মাকে ঘরে বন্দি করে বউকে নিয়ে আন্দামানে ছেলে !

এ কেমন ছেলে ? পাড়া, পড়শি, আত্মীয়স্বজ্জন সবার মুখে একটাই প্রশ্ন, ছেলের হয়ে কীভাবে মায়ের সঙ্গে এরকম করতে পারে ছেলে

Akash Misra | News18 Bangla
Updated:Oct 30, 2017 03:33 PM IST
৯৬ বছরের মাকে ঘরে বন্দি করে বউকে নিয়ে আন্দামানে ছেলে !
Photo: Collected
Akash Misra | News18 Bangla
Updated:Oct 30, 2017 03:33 PM IST

#কলকাতা: এ কেমন ছেলে ? পাড়া, পড়শি, আত্মীয়স্বজ্জন সবার মুখে একটাই প্রশ্ন, ছেলের হয়ে কীভাবে মায়ের সঙ্গে এরকম করতে পারে ছেলে ? কীভাবে? তবে প্রশ্নের উত্তর পাওয়ার আগেই পুলিশের চেষ্টায় আপাতত ৯৬ বছরের বৃদ্ধা পেলেন মুক্তি ৷ আর ছেলে এখন আন্দামানে বউয়ের সঙ্গে ঘুরতে ব্যস্ত !

৯৬ বছরের অসুস্থ মাকে বাড়িতে রেখে তালাবন্দি করে আন্দামান বেড়াতে গেলেন ছেলে৷ পাঁচিল টপকে অসুস্থ বৃদ্ধাকে উদ্ধার করল পুলিশ। আপাতত সেই বৃদ্ধাকে রাখা হয়েছে তাঁর ছোট ছেলের বাড়িতে। আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আনন্দপুর থানা এলাকার চৌভাগাতে থাকেন পেশায় ব্যাঙ্ক কর্মী বিকাশ নাগ। কয়েক দিন আগেই তিনি তাঁর স্ত্রী-সন্তানকে নিয়ে বেড়াতে গিয়েছেন আন্দামানে৷ মাকে ঘরবন্দি করে রেখে গিয়েছেন বলে অভিযোগ। ঘরের মধ্যে অসুস্থ হয়ে পড়েন তিনি। মেজো মেয়ে জয়শ্রী কয়াল খোঁজ করতে এসে দেখেন ঘরে তালা। বাথরুম থেকে ভেসে আসা শব্দ তাঁর কানে পৌঁছয়। এর পরেই জানানো হয় প্রতিবেশীদের।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। পুলিশ এসে পাঁচিল টপকে তালা ভেঙে ৯৬ বছরের বৃদ্ধা সবিতা নাগকে উদ্ধার করে। আপাতত তাঁকে রাখা হয়েছে ছোট ছেলে মদন নাগের বাড়িতে। খবর অনুযায়ী, বৃদ্ধা ৬ মাস বড় ছেলের কাছে ও ৬ মাস ছোট ছেলের কাছে থাকতেন। বড় ছেলের কাছে থাকলেও নিজেই করতেন  রান্নাবান্না ৷

First published: 03:33:35 PM Oct 30, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर