ঘুমের ঘোরে ব্যাগ মনে করে চেয়ার নিয়ে রওনা দিল ছাত্র, ভিডিও ভাইরাল

স্কুলে ছুটির সময় ঘুমিয়ে পড়েছিল একটি শিশু। শিক্ষক এসে তার কাঁচা ঘুম ভাঙাতে ব্যাগ ভেবে চেয়ারই পিঠে চাপিয়ে বেরিয়ে পড়ে সে।

News18 Bangla
Updated:Sep 11, 2018 06:40 PM IST
ঘুমের ঘোরে ব্যাগ মনে করে চেয়ার নিয়ে রওনা দিল ছাত্র, ভিডিও ভাইরাল
Photo: Facebook
News18 Bangla
Updated:Sep 11, 2018 06:40 PM IST

#ফিলিপাইন্স: শরীর এবং মনের আরাম দিতে ভালো ঘুম দরকার। আর ঘুমের মধ্যে ভালো স্বপ্ন দেখলে তো কথাই নেই। কাঁচা ঘুম ভাঙিয়ে দেওয়ার মজা-বিপদ দুইই আছে। কারণ তার থেকে বিরক্তিকর আর কি হতে পারে কিছু?

ফিলিপাইন্সে সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে। একটি স্কুলে ছুটির সময় ঘুমিয়ে পড়েছিল একটি শিশু। শিক্ষক এসে তার কাঁচা ঘুম ভাঙাতে ব্যাগ ভেবে চেয়ারই পিঠে চাপিয়ে বেরিয়ে পড়ে সে। ভিডিও দেখে হেসে লুটোপুটি শিক্ষক থেকে ছাত্র।

ইতিমধ্যেই ফেসবুকে এই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে উঠছে। ভিডিওটিতে দেখা যায়, স্কুল ছুটির সময় এক শিশু গভীর ঘুমে অচেতন। শিক্ষক এসে তার ব্যাগ গুছিয়ে দেন। তারপর যেই না বাচ্চাটিকে ঘুম থেকে তোলেন, সে ঘুমের ঘোরে ব্যাগের বদলে চেয়ারটাকে ব্যাগ ভেবে নিয়ে রওনা দেয়।

জানা গিয়েছে ভিডিওটি ফিলিপাইনের। শিশুটির বয়স মাত্র চার বছর। ওই স্কুলের শিক্ষকরাও এই হাস্যকর দৃশ্য দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন। এই ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন অ্যাগনেস র‍্যাভেলো ওরিলস। প্রায় ৫৫ সেকেন্ডের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে । ইতিমধ্যেই ১ মিলিয়নেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং ২ লাখের বেশি মানুষ শেয়ার পেয়েছেন।

First published: 06:40:42 PM Sep 11, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर