হোম /খবর /শিলিগুড়ি /
রাস্তায় প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন গর্ভবতী ! এগিয়ে এলেন সহৃদয় স্থানীয়রা

Siliguri News: অবিশ্বাস্য! রাস্তার উপরেই প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন মহিলা, এগিয়ে এলেন কয়েকজন! তারপর...

X
রাস্তায় [object Object]

গর্ভবতী ওই মহিলার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ৩৮ নম্বর ওয়ার্ডের পৌরপিতা এবং ওয়ার্ডবাসীরা।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

শিলিগুড়ি : প্রসব যন্ত্রণায় রাস্তার উপর পড়েই কাতরাচ্ছিলেন এক মহিলা৷ দেখে কয়েকজন ছুটে আসেন । খবর যায় ৩৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দুলাল দত্তের কাছে। তাঁর অবস্থা দেখে রাস্তা থেকে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান স্থানীয়রা । গর্ভবতী ওই মহিলাকে সাহায্যের হাত বাড়িয়ে দিল ৩৮ নম্বর ওয়ার্ডের পৌর পিতা এবং ওয়ার্ডবাসীরা। শিলিগুড়ি হাসপাতালে ওই গর্ভবতী মহিলাকে নিয়ে আসেন ওয়ার্ডের এক সহৃদয় বাসিন্দা নিত্য মজুমদার।

স্থানীয় সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরে একজন অন্তঃসত্ত্বা  অবস্থায় ৩৮ নম্বর ওয়ার্ডের সুকান্তনগর প্রাইমারি স্কুল চত্বরে ঘোরাফেরা করতেন। হঠাৎ একজন শুভাকাঙ্ক্ষী খেয়াল করেন অসুস্থ ওই মহিলার পেটে ব্যথা শুরু হয়েছে। চিৎকার করে কাঁদছিল ওই মহিলা। তৎক্ষণাৎ ওয়ার্ডের কাউন্সিলর দুলাল দত্তকে ফোন করেন ওয়ার্ডের বাসিন্দারা তড়িঘড়ি একটি অ্যাম্বুলেন্স করে দুজন মহিলা সমেত নিত্য মজুমদার শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে আসেনএবং হাসপাতালে ভর্তি করেন।

আরও পড়ুন- 'ভাড়া করে ট্রেনেই যাব..' দিল্লি চলোর ডাক মমতার! বাংলার মানুষকে জোট বাঁধার আহ্বান

জানা গিয়েছে, ওই মহিলার নাম মালতী ঘোষ। তবে দীর্ঘদিন ধরে পুলিশ তাঁকে সহায়তা করতে গেল তিনি পুলিশের থেকে পালিয়ে পালিয়ে বেড়াচ্ছিলেন বলে জানান এলাকাবাসীরা। স্থানীয় অপর এক মহিলা অনিতা সাহা জানান, মহিলা বেশ কয়েকদিন ধরেই এলাকায় ঘোরাফেরা করছিলেন। ওয়ার্ডের কাউন্সিলর দুলাল দত্তকে বলে সেখানে একটি স্কুল থেকে মহিলার খাবারের ব্যবস্থা করে দেওয়া হয়েছিল।

অনির্বাণ রায়

Published by:Rachana Majumder
First published:

Tags: Siliguri