হোম /খবর /শিলিগুড়ি /
টানা ২৯ দিন কর্ম বিরতির পর অবশেষে খুলল বিএসএনএল দফতর

Siliguri News: টানা ২৯ দিন কর্ম বিরতির পর অবশেষে খুলল বিএসএনএল দফতর

X
নিজস্ব [object Object]

২৯ দিন টানা কর্মবিরতীর পর অবশেষ এদিন থেকে অস্থায়ী কর্মীদের কর্মবিরতী উঠে যাওয়ার ফলে বিএসএনএল দফতরের কাজ ফের নিজের গতিতে চলবে বললে মনে করা যায়। আন্দোলনকারীরা বন্ধ দফতরের গেট খুলে দেওয়া এদিন দফতরের কর্মী ও গ্রাহকেরা প্রবেশ করতে শুরু করেছে।

আরও পড়ুন...
  • Share this:

#শিলিগুড়ি: ২৯ দিনের কর্মবিরতীর পর অবশেষে খুললো বিএসএলএল দফতর । বকেয়া বেতনের দাবি সহ একাধিক দাবি নিয়ে কর্মবিরতিতে সামিল হয়েছিল ভারত সঞ্চার নিগমের অস্থায়ী কর্মীরা । ১৬ মাসের বকেয়া বেতন দাবিতে সরব হয়ে শিলিগুড়ির বিএসএনএল দফতর সহ জেনারেল মেনেজারের দফতরের গেট বন্ধ করে টানা কর্ম বিরতির ফলে দফতরে কাজ বন্ধ হয়ে পরে । তার প্রভাব পড়ে পুরনিগমের টকটু মেয়র অনুষ্ঠানে।টানা ২৯ দিন কাজ বন্ধের পর ।

প্রসঙ্গত, বকেয়া বেতনের দাবি সহ একাধিক দাবি নিয়ে কর্ম বিরতিতে সামিল হয়েছিলো ভারত সঞ্চার নিগমের অস্থায়ী কর্মীরা । অভিযোগ প্রায় ১৬ মাসের বকেয়া বেতন পড়ে রয়েছে যে কারণে শিলিগুড়ির বিএসএনএল দফতর সহ জেনারেল মেনেজারের দফতরের গেট বন্ধ করে টানা কর্মবিরতী করেন কর্মীরা । ফলে সেই দফতরে কাজ বন্ধ হয়ে পরে । টানা ২৯ দিন কাজ বন্ধের পর এদিন আন্দোলনকারী অস্থায়ী কর্মীদের সব দাবি মেনে নেওয়ায় এদিন তারা অবশেষে গেট খুলে দেয় ।

আরও পড়ুন: Howrah News: ভয়াবহ আগুন হাওড়ার শ্যামপুরে! আগুনের গ্রাসে ভস্মীভূত ৯টি দোকান

বলাবাহুল্য ২৯ দিন টানা কর্মবিরতীর পর অবশেষ এদিন থেকে অস্থায়ী কর্মীদের কর্মবিরতী উঠে যাওয়ার ফলে বিএসএনএল দফতরের কাজ ফের নিজের গতিতে চলবে বললে মনে করা যায় । আন্দোলনকারীরা বন্ধ দফতরের গেট খুলে দেওয়া এদিন দফতরের কর্মী ও গ্রাহকেরা প্রবেশ করতে শুরু করেছ। দাবি পূরণ হওয়ায় সবুজ আবীর উরিয়ে ও মিষ্টি মুখ করে উল্লাস মাতে আন্দোলনকারীরা।এদিন অস্থায়ী কর্মীদের কর্মবিরতী উঠে যাওয়ার ফলে বিএসএনএল দফতরের কাজ ফের নিজের গতিতে চলবে বললে মনে করা যায়।

আরও পড়ুন: West Midnapore News: বিয়ের মরসুমে এই বিশেষ ফুলের দিকেই ঝুঁকছেন ব্যবসায়ীরা, কারণ শুনলে অবাক হবেন

আন্দোলনকারীরা বন্ধ দফতরের গেট খুলে দেওয়া এদিন দফতরের কর্মী ও গ্রাহকেরা দফতরে ভেতরে প্রবেশ করতে শুরু করেছে । এদিন আন্দোলনকারী অশোক দাস বলেন, আমাদের যে সমস্ত দাবি ছিল তারা মেনে নিয়েছে । তাই আজ থেকে আমাদের কর্মবিরতী প্রত্যাহার করলাম ।

অনির্বাণ রায়

Published by:Arjun Neogi
First published:

Tags: Siliguri News