Union
Budget 2023

Highlights

হোম /খবর /শিলিগুড়ি /
আর্জেন্টিনার সমর্থনে রাস্তায় সাফাই কর্মীরা, শিলিগুড়িতে হয়ে গেল বর্ণাঢ্য মিছিল

আর্জেন্টিনার সমর্থনে রাস্তায় সাফাই কর্মীরা, শিলিগুড়িতে হয়ে গেল বর্ণাঢ্য মিছিল

X
আর্জেন্টিনার [object Object]

ফুটবল জ্বরে কাঁপছে গোটা বিশ্ব।এবার ওয়ার্ডের সাফাই কর্মী ও ওয়ার্ড কমিটির সদস্যদের নিয়ে আর্জেন্টিনার সমর্থনে মিছিল করলেন শিলিগুড়ির মেয়র পারিষদ মানিক দে।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

শিলিগুড়ি : ফুটবল জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। উত্তাপ কম নেই পাহাড় থেকে সমতলে। কিন্তু খেলার মাঝে থেকেও কাজের চাপ তো কমছে না । তাও আবার নাগরিক পরিষেবা প্রদান। তাই এবার ওয়ার্ডের সাফাই কর্মী ও ওয়ার্ড কমিটির সদস্যদের নিয়ে আর্জেন্টিনার সমর্থনে মিছিল করলেন শিলিগুড়ির মেয়র পারিষদ মানিক দে। ১৩ নম্বর ওয়ার্ডে ফুটবল নিয়ে, আর্জেন্টিনার জার্সি পড়ে ও পতাকা নিয়ে মিছিল করেন।

বুধবার রাতে বিশ্বকাপ ফুটবলে কার্যত ডু আর ডাই ম্যাচ আর্জেন্টিনার কাছে। শেষ ১৬-তে পৌঁছতে গেলে পোল্যান্ডের বিরুদ্ধে জিততে হবে মেসিদের। আর তার আগেই আর্জেন্টিনার জয় লাভের প্রার্থনায় শিলিগুড়ির পুরনিগম ১৩ নম্বর ওয়ার্ডে বর্ণাঢ্য মিছিল আর্জেন্টিনার ফ্যানদের। এদিন ওয়ার্ড কাউন্সিলর মানিক দের নেতৃত্বে এই মিছিল অনুষ্ঠিত হয়।

ওয়ার্ড কমিটির সদস্যরা গায়ে নীল সাদা জার্সি পড়ে হাতে প্রিয় দলের পতাকা এবং পায়ে ফুটবল নিয়ে গলা ফাটাতে দেখা যায়। এদিনের এই মিছিলে পা মেলান ওয়ার্ডের সাফাই কর্মীরা। গোটা বিশ্ব জুড়ে যেখানে বিশ্বকাপ নিয়ে উন্মাদনা সেখানে কেন পিছিয়ে থাকবে শিলিগুড়ি।

আরও পড়ুনঃ পোল্যান্ডের বিরুদ্ধে আজ 'অগ্নিপরীক্ষা' মেসির আর্জেন্টিনার, চ্যালেঞ্জ দিতে তৈরি লেওনডস্কিরা

এদিন ওয়ার্ড কাউন্সিলর মানিক দে বলেন,"মানুষের যে উন্মাদনা রয়েছে তা আমাদের প্রকাশ করতে হবে। আমাদের দেশে এটাই সমস্যা যে আমরা সাধারণত গ্রামের থেকে খেলোয়াড়দের বাছাই করতে পারি না। যার জন্য আমরা এখনো পর্যন্ত বিশ্বকাপে অংশগ্রহণের জায়গায় পৌঁছাতে পারিনি। আমরা চেষ্টা করছি আগামী দিনে সব জায়গায় ফুটবল নিয়ে একটা উন্মাদনা তৈরি করতে।" মেসির হাত ধরেই এবার বিশ্বকাপে বাজিমাত করবে আর্জেন্টিনা বলে জানান মানিক দে।

ANIRBAN ROY

Published by:Sudip Paul
First published:

Tags: Argentina, Fifa world Cup 2022, Siliguri, Siliguri News