সম্পর্কের টানাপোড়েনেই সোনারপুরের তরুণীকে গুলি, সামনে এল আরও চাঞ্চল্যকর তথ্য

News18 Bangla
Updated:Jan 31, 2019 11:12 AM IST
সম্পর্কের টানাপোড়েনেই সোনারপুরের তরুণীকে গুলি, সামনে এল আরও চাঞ্চল্যকর তথ্য
News18 Bangla
Updated:Jan 31, 2019 11:12 AM IST

#কলকাতা: সম্পর্কের টানাপোড়েনেই সোনারপুরের তরুণীকে গুলি। মঙ্গলবার রাতের ঘটনায় গ্রেফতার তরুণীর প্রাক্তন প্রেমিক। বুধবার রাতেই তরুণীর মৃত্যু হয়। পুলিশের দাবি, প্রাক্তন প্রেমিক জেরায় খুনের কথা স্বীকারও করে নিয়েছে। সুকুমার দে নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনারপুরে গুলি। বাড়ির সামনেই গুলিবিদ্ধ তরুণী। মঙ্গলবার রাতের ঘটনায় আতঙ্ক সোনারপুরের গোরখাড়া এলাকায়। বুধবার ইএম বাইপাসের হাসপাতালে মৃত্যু হয় তরুণীর। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, নেপথ্যে প্রেমঘটিত কারণ।

আরও পড়ুন: আজ শহরে আসছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ

পুলিশ সূত্রে খবর, রাতে বাড়ি ফেরার পথে পূজা মহাজন নামে এক তরুণীর রাস্তা আটকায় দুই বাইক আরোহী। পূজাকে জোর করে বাইকে তোলার চেষ্টা করা হয়। শুরু হয় ধস্তাধস্তি। বাধা দিলে পূজাকে খুব কাছ থেকে গুলি করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

তরুণীর চিৎকারে ছুটে আসেন আশপাশের লোকেরা। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ই এম বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। বুধবার তাঁর মৃত্যু হয়। তরুণীর মায়ের অভিযোগ, প্রেম ঘটিত কারণেই এই ঘটনা। অভিযোগ পেয়ে সৌমেন কয়াল নামে এক যুবককে গ্রেফতার করে সোনারপুর থানার পুলিশ।

আরও পড়ুন: India vs New Zealand: বোল্টের ৫ উইকেট, ৯২ রানে অল আউট ভারত

যদিও পূজার পরিবারের অভিযোগ অস্বীকার করে সৌমেনের পরিবার। তবে পুলিশের দাবি, গুলি চালনার ঘটনা স্বীকার করে নিয়েছে সৌমেন। নিজের প্রেমিকাকে অন্য কারও সঙ্গে যাওয়া মেনে নিতে পারেনি সৌমেন। সেই কারণেই গুলি চালায় সে।

আরও পড়ুন: ভয়ঙ্কর ঠান্ডায় বিপর্যস্ত আমেরিকা ! সুমেরু এবং মঙ্গলের থেকেও নেমেছে তাপমাত্রার পারদ

সোনারপুরে তরুণী খুনে ধৃত আরও ১। সোনারপুরের ঘাসিয়াড়া থেকে ধৃত সুকুমার দে। উদ্ধার গুলি চালানোর ঘটনায় ব্যবহৃত বাইক। আগেই ধৃত তরুণীর প্রেমিক সৌমেন কয়াল। ঘটনার দিন সুকুমার-সৌমেন বাইকে যায়। সুকুমারই বাইক চালাচ্ছিল। বাইকের পিছনে বসেছিল সৌমেন। বাইক থেকে পূজাকে গুলি করে সৌমেন ।

First published: 11:12:08 AM Jan 31, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर