প্রযোজক করণ জোহর, তাই ছবির প্রচারে ছুটে এলেন শাহরুখ খান !

একদিকে বন্ধুত্বের ডাক। অন্যদিকে প্রযোজক। তিনি কী আর না এসে পারেন। ইত্তেফাক ছবির শেষবেলার প্রচার অনেকটাই জমিয়ে দিলেন শাহরুখ খান

Akash Misra | News18 Bangla
Updated:Nov 01, 2017 02:51 PM IST
প্রযোজক করণ জোহর, তাই ছবির প্রচারে ছুটে এলেন শাহরুখ খান !
When Karan Johar first saw Shah Rukh Khan
Akash Misra | News18 Bangla
Updated:Nov 01, 2017 02:51 PM IST

#মুম্বই: একদিকে বন্ধুত্বের ডাক। অন্যদিকে প্রযোজক। তিনি কী আর না এসে পারেন। ইত্তেফাক ছবির শেষবেলার প্রচার অনেকটাই জমিয়ে দিলেন শাহরুখ খান। করণ জোহরের ডাকে ছবির প্রচারের প্রধান মুখ হলেন। সোনাক্ষী-সিদ্ধার্থ-অক্ষয় খান্নার প্রশংসায় পঞ্চমুখ হয়ে দর্শককে বললেন ছবি দেখতে হলে আসুন। ঠকবেন না।

তিনি এলেন। ব্যাস ছবির মাইলেজ অনেকটাই পালটে গেল। আসার কথা ছিল অনেকদিনই। কিন্তু আনন্দ এল রাইয়ের ছবির জন্য আসতে পারছিলেন না। কিন্তু বন্ধু করণ জোহরের ডাক তো ছিলই। তার ওপর ইত্তেফাক ছবির প্রযোজনার দায়িত্বে তিনি। তাই শেষবেলার প্রচারে মধ্যমণি শাহরুখ খান। প্রথমেই জানিয়ে দিলেন, যাঁরা উনিশশো উনসত্তরের ছবির রিমেক ভাবছেন ইত্তেফাককে, তাঁরা ভূল ভাবছেন।

পুরনো ইত্তেফাকে অভিনয় করেছিলেন রাজেশ খান্না আর মুমতাজ। আর এই ইত্তেফাকে দেখা যাবে সোনাক্ষী সিনহা ও সিদ্ধার্থ মালহোত্রাকে। দু-জনেই ছবিতে অভিনয় করে যে আনন্দ পেয়েছেন, তা তাদের বডি ল্যাঙ্গুয়েজে পরিস্কার।

ছবিতে সবাইকে চমকে দেবেন অক্ষয় খান্না। এ কথা সাফ জানালেন শাহরুখ। নিজে অক্ষয়ের বড় ফ্যান বলে বাদশা জানালেন ইত্তেফাকে অক্ষয়ের পারফরম্যান্স মুগ্ধ করেছে তাঁকে।

প্রচারের ব্যাপারেও গোপনীয়তা রেখেছেন করণ জোহর। কারণ বেশী প্রচার করলে এই ধরণের ছবির মজাটাই নষ্ট হয়ে যায় বলে মনে করেন তিনি৷

First published: 02:51:02 PM Nov 01, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर