ছুটি নিয়ে স্টেট ব্যাঙ্কের ম্যানেজার-কর্মীর মধ্যে বচসা-মারামারি

ছুটি নিয়ে গন্ডগোলের জেরে ধুন্ধুমার তমলুকের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায়।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Oct 26, 2017 09:17 AM IST
ছুটি নিয়ে স্টেট ব্যাঙ্কের ম্যানেজার-কর্মীর মধ্যে বচসা-মারামারি
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Oct 26, 2017 09:17 AM IST

#তমলুক: ছুটি নিয়ে গন্ডগোলের জেরে ধুন্ধুমার তমলুকের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায়। ইটিভি নিউজ বাংলায় সেই ঘটনার এক্সক্লুসিভ ফুটেজ দেখানোর পরই নড়েচড়ে বসল উর্ধতন কর্তৃপক্ষ। সরিয়ে দেওয়া হল অভিযুক্ত ম্যানেজারকে। তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

ইটিভি নিউজ বাংলার খবরের জের। সরানো হল রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ম্যানেজারকে। মঙ্গলবার একদিনের ছুটির জন্য ম্যানেজারের কাছে আবেদন করতে যান তমলুকের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের কর্মী সমীর দাস। তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ম্যানেজার বরুণেশ নন্দন সিং। এরপরই ওই আবেদনপত্র ছিঁড়ে ফেলেন তিনি। সমীর দাস প্রতিবাদ করলে চেয়ার থেকে উঠে মারতে থাকেন বরুণেশ। ইটিভি নিউজ বাংলার হাতে আসে সেই ঘটনার এক্সক্লুসিভ ফুটেজ। ম্যানেজার বরুণেশ নন্দন সিং অন্যান্য কর্মীদের সঙ্গেও দুর্ব্যবহার করেন বলে অভিযোগ।

ঘটনার প্রতিবাদে কালো ব্যাজ পরে বুধবার ব্যাঙ্কে কাজ করেন কর্মীরা। ম্যানেজারের শাস্তির দাবিতে ব্যাঙ্কের বাইরে স্লোগান দিয়ে বিক্ষোভও দেখানো হয়। ইটিভি নিউজ বাংলায় এই খবর দেখানোর পরই সরিয়ে দেওয়া হয় ম্যানেজারকে। জানা গিয়েছে ঘটনার বিভাগীয় তদন্ত শুরু করেছে ব্যাঙ্কের ঊর্ধতন কর্তৃপক্ষ।

First published: 09:17:29 AM Oct 26, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर