ভারত-পাক মহারণের আগেই হঠাৎ সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন সানিয়া !

ভারত-পাক মহারণের আগেই হঠাৎ সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন সানিয়া !
File Photo
  • Share this:

#দুবাই: ভারত-পাকিস্তান ম্যাচ মানেই আর কারোর সমস্যা হোক না হোক ৷ দেশের টেনিস তারকা সানিয়া মির্জা বরাবরই চাপে থাকেন ৷ তার কারণ অবশ্য একটাই, তাঁর স্বামী শোয়েব মালিক ৷ দুই চিরপ্রতিদ্বন্দ্বীদের খেলা দেখার জন্য প্রত্যেকেই মুখিয়ে থাকেন ৷ কিন্তু শত্রু দেশের ক্রিকেটার যখন স্বামী ৷ তখন তিনি যতো বড়ই সেলিব্রিটি হন না কেন, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের নানারকম কমেন্ট শুনতেই হয় সানিয়াকে ৷ যার জন্য রীতিমতো বিরক্ত হায়দরাবাদি টেনিস সুন্দরী ৷

বিভিন্ন অনুষ্ঠানে হোক কিংবা সোশ্যাল মিডিয়ায় ৷ তাঁকে এবং শোয়েব মালিককে নিয়ে নানারকম ট্রোলিং না করার জন্য বিভিন্ন সময় আবেদন জানিয়েছেন সানিয়া ৷ কিন্তু সেটা শেষপর্যন্ত হয়নি ৷ তাই বিরক্ত সানিয়া এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচ শুরু হওয়ার আগেই সোশ্যাল মিডিয়া থেকে কিছুদিন ‘সাইন আউট’ করার সিদ্ধান্ত নিয়েছেন সানিয়া ৷ বাইশ গজে বল গড়ানোর আগেই নেটিজেনদের উদ্দেশে ছক্কা হাঁকালেন হায়দরাবাদি সুন্দরী।

Capture

অন্তঃসত্ত্বা সানিয়া আপাতত বেশ কয়েকমাস কোর্টের বাইরে রয়েছেন। এমন অবস্থায় শোয়েবকে যে তিনি ভীষণ মিস করছেন সে কথাও সোশ্যাল সাইটে জানিয়েছিলেন তিনি। শোয়েবও পাল্টা মেসেজ করে বুঝিয়ে দেন দূরে থাকলেও মানসিকভাবে সানিয়ার পাশেই রয়েছেন তিনি। কিন্তু সানিয়ার মতে, ভারত-পাক ম্যাচ মানেই নেটিজেনদের নজর থাকবে তাঁর দিকেই। গর্ভবতী অবস্থাতেও ‘পাকবধূ’ হিসেবে খোঁচা খাওয়া থেকে নিস্তার পাওয়া যাবে না। তাই কোনওরকম ট্রোলিংয়ের আগে নিজেই সোশ্যাল মিডিয়াকে কিছুদিনের জন্য বিদায় জানালেন সানিয়া।

First published: September 19, 2018, 4:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर