বড়দিনে অন্যদের সঙ্গে ঘুরতে যাওয়ায় প্রেমিকাকে চড় প্রেমিকের, অপামানে আত্মঘাতী কিশোরী

Akash Misra | News18 Bangla
Updated:Dec 26, 2017 07:20 PM IST
বড়দিনে অন্যদের সঙ্গে ঘুরতে যাওয়ায় প্রেমিকাকে চড় প্রেমিকের, অপামানে আত্মঘাতী কিশোরী
Akash Misra | News18 Bangla
Updated:Dec 26, 2017 07:20 PM IST

#সাগরপুর: বড় দিনে তার সঙ্গে না ঘুরতে বেড়িয়ে অন্যদের সঙ্গে কেন ঘুড়তে বের হলো। এই প্রশ্ন তুলে ভরা বাসস্টান্ডে প্রেমিক চড় মারলো প্রেমিকাকে । অপমানিত প্রেমিকা বাড়িতে ফিরেই ওড়নায় ফাস লাগিয়ে নিজের বাড়িতেই আত্মহত্যা করলো ।উত্তর ২৪ পরগনার বাগদার সাগরপুর এলাকার ঘটনা । মৃতার নাম প্রীতি রায় (১৬) ।প্রীতি হেলেঞ্চা বালিকা বিদ্যালয়ের এবারের মাধ্যমিক পরিক্ষার্থী ছাত্রী । অভিযুক্ত বাগদা স্কুলের উচ্চমাধ্যমিক পরিক্ষার্থী সুরজিৎ বিশ্বাস ও তার এক সহযোগী।

ঐ যুবকের বিরুদ্ধে বাগদা থানায় অভিযোগ দায়ের মৃতার মায়ের ।সুরজিতের সঙ্গেই ভালোবাসার সম্পর্ক্য ছিলো প্রীতির ।বড়ো দিনে তাদের একত্রে স্থানীয় চার্চে ঘুরতে যাওয়ার কথা ছিলো প্রীতি সুরজিতের সঙ্গে না বেরিয়ে অন্যান্য বন্ধু বান্ধবীদের সঙ্গে ঘুড়তে বের হয় ।

সোমবার বিকাল নাগাদ স্থানীয় হেলেঞ্চা বাসস্টান্ডে প্রীতিকে সাগর হালদার নামে এক যুবকের সঙ্গে দেখে রেগে যায় সুরজিৎ এবং হেলেঞ্চা বাসস্টান্ডে দাড়িয়ে ওই কিশোরিকে অপমান জনক কথা বলে সপাটে চড় কসায় আর তাতেই বাড়ি ফিরে অপমানিত হয়ে মেয়ে আত্মহত্যা করেছে বলে বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করে প্রীতির মা হ্যাপি রায় ।ঘটনার তদন্তে নেমেছে বাগদা থানার পুলিশ ।মৃতদেহ মঙ্গলবার ময়না তদন্তে পাঠায় বাগদা থানার পুলিশ ।

First published: 07:20:47 PM Dec 26, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर