হঠাৎ করে নয়, পরিকল্পনা করেই খুন রায়ান স্কুলের ছাত্রকে

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Sep 13, 2017 09:03 AM IST
হঠাৎ করে নয়, পরিকল্পনা করেই খুন রায়ান স্কুলের ছাত্রকে
Photo: PTI
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Sep 13, 2017 09:03 AM IST

#গুরুগ্রাম: গুরুগ্রামের রায়ান স্কুলের ছাত্র খুনে চাঞ্চল্যকর তথ্য। মৃত্যু নিশ্চিত করতে প্রদ্যুম্নর গলায় দুটি আঘাত করে আততায়ী। পিছন থেকে মুখ চেপে আঘাত করা হয় বলে দাবি ময়নাতদন্তকারী চিকিৎসকের। ধৃত কনডাকটর অশোক জেরায় খুনের কথা স্বীকার করেছে বলে দাবি গুরুগ্রামের পুলিশ কমিশনারের। কিন্তু খুনের কারণ এখনও স্পষ্ট নয়। আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত ধৃতের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

গুরুগ্রামের ছাত্র খুনের তদন্তে পুলিশের ভরসা ফরেনসিক ও ময়নাতদন্তের রিপোর্ট। মঙ্গলবার ধৃত কন্ডাক্টরকে দফায় দফায় জেরা করা হয়। অভিযুক্ত অশোক এদিন খুনের কথা স্বীকার করেছে বলে দাবি গুরুগ্রামের পুলিশ কমিশনারের। ধৃতকে এদিন ১৭ই সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

নিহত ছাত্রের ময়নাতদন্তে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে।

 ঠান্ডা মাথায় খুন ?

- প্রদ্যুম্নকে ২ বার আঘাত করা হয়

- মুখ চেপে পিছন থেকে আঘাত

- মৃত্যু নিশ্চিত করতে গলার নলি কাটা হয়

হঠা‍ৎ করে খুন নয়। রীতিমতো ঠান্ডা মাথায় প্রদ্যুম্নকে খুন করার বিষয়টি ময়নাতদন্তের রিপোর্ট থেকেই স্পষ্ট হয়েছে।

তবে খুনের কারণ এখনও স্পষ্ট নয়। বরং ধৃত অশোক যে বাসের কন্ডাক্টর ছিলেন, সেই চালকের কথাতে অভিযুক্তের মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

স্কুলছাত্র হত্যার ঘটনায় এদিনও উত্তপ্ত ছিল গুরুগ্রামের রায়ান ইন্টারন্যাশনাল স্কুল। সকাল থেকেই স্কুলের বাইরে অভিভাবকরা জমায়েত হন। দোষীর চরম শাস্তির দাবি করেন তাঁরা। এদিকে স্কুলের ভারপ্রাপ্ত প্রিন্সিপালকে ডেকে জিজ্ঞাসাবাদ করে সিট।

First published: 09:02:09 AM Sep 13, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर