৯২ লাখ টাকার সোনা পুড়ে ছাই ! ভাইরাল হল ছবি

Sarmita Bhattacharjee | News18 Bangla
Updated:Apr 11, 2018 10:38 AM IST
৯২ লাখ টাকার সোনা পুড়ে ছাই ! ভাইরাল হল ছবি
Pic courtesy: AP
Sarmita Bhattacharjee | News18 Bangla
Updated:Apr 11, 2018 10:38 AM IST

#ত্রিনিদাদ: মাথার চুল থেকে পায়ের নখ। পুরোটাই সোনা। দেখলে চোখ এমনিতেই ছানাবড়া হবে। ভারতীয় মুদ্রায় দাম প্রায় ৯২ লাখ টাকা । ভদ্রলোকের পরিচয় শ্যারন সুখদেও । ত্রিনিদাদের একজন গাড়ি ব্যবসায়ী । সম্প্রতি শ্বশুরবাড়িতে খুন হয়েছেন । তাহলে এই সোনাদানা ? সবটাই সাজানো তাঁর কফিনে । হিন্দু মতে, দাহ হয়েছে সুখদেও'র । আর সোনা ? তা কী জ্বলে গেল ! নেট দুনিয়ায় যাবতীয় কৌতুহল তা নিয়েই।

Pic courtesy: AP Pic courtesy: AP

কী বলবেন ? বাপ্পি লাহিড়ির ছোট ভাই। সোনার বহরে বাপ্পি লাহিড়িই তাঁর ছোট ভাই। ত্রিনিদাদের এই ভারতীয় বংশোদ্ভূতর সোনার সাজ দেখলে মুখ লোকাতে পারেন কর্নাটকের রেড্ডি ভাইরা। তাঁদের সোনা শুধু কোমরে। পুরী গেলে সোনার গৌরাঙ্গ দেখতে পাওয়া যায়। লারার দেশ তাঁকে চেনে সোনার সুখদেও বলে।

Pic courtesy: AP Pic courtesy: AP

কীভাবে হল এই সম্পত্তি ?

দ্যাখ আমি বাড়ছি মাম্মির মতোই, তাঁর আয়ের পরিমাণও বেড়েছিল। সাদা চোখে তিনি গাড়ি ব্যবসায়ী। লোম্ব্যারগেনি, বেন্টলে'র সঙ্গে রীতিমত কথা বলতেন। পরিচিতরা ডাকতেন ওয়ার্ল্ড বস বলে। গাড়ি ব্যবসার আড়ালে ছিল অন্য জগৎ। সেখানে তিনি ডন। তাই শত্তুরও বাড়ছিল। গত ২৬ মার্চ, শ্বশুড়বাড়িতে দুষ্কৃতী হামলা । ৩৩ বছরের কিংসাইজ জীবনের ইতি । তিনি চলে গেলেন, কিন্তু রেখে গেলেন এক সাম্রাজ্য যা তাঁর পাঁচ পুরুষ নাকি ভোগ করতে পারবেন । কেমন করে ?

ছবিটা ৩১ মার্চের । সুখদেও'র শেষকৃত্য । শখের বেন্টলেতে এল তাঁর দেহ । গাড়ির দাম মাত্র দেড় লক্ষ মার্কিন ডলার । এমন কফিন দেখলে নির্ঘাত শরশয্যা ছাড়তেন পিতামহ ভীষ্ম । দাম মাত্র ৫৬ হাজার ত্রিনিদাদ ডলার ।

কে বলল এখানে শেষ ?

মাত্র ২৮ হাজারির কাঞ্জিভরম পরানো হয়েছিল বলে শ্রীদেবীকে নিয়ে কতই না হইচই হয়েছিল । এই ছবি দেখলে কী বলতেন ? চুল থেকে পায়ের নখ, সোনায় মোড়া শ্যারন সুখদেও । বেশি নয়, ভারতীয় মুদ্রায় এই গয়নার দাম মাত্র ৯২ লাখ টাকা । মোয়েট আর শ্যান্ডন, দাহর আগে প্রিয় শ্যাম্পেনে স্নান করানো হয়েছে তাঁকে । আর এখানেই টুইস্ট । এক সপ্তাহ পরেও নেট দুনিয়ার কাছে একটাই কৌতুহল, তা-হলে কী সুখদেও'র সঙ্গে ৯২ লাখ টাকার সোনাও পুড়ে ছাই হয়ে গেল !

First published: 10:33:10 AM Apr 11, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर