Football World Cup 2018

পুরীর সৈকতে ঋতুপর্ণা-প্রসেনজিতের প্রেম !

Akash Misra | News18 Bangla
Updated:Dec 19, 2017 03:02 PM IST
পুরীর সৈকতে ঋতুপর্ণা-প্রসেনজিতের প্রেম !
Photo: ETV
Akash Misra | News18 Bangla
Updated:Dec 19, 2017 03:02 PM IST

#পুরী: পুরীতে প্রেম ঋতুপর্ণা ও প্রসেনজিতের। এর আগেও পুরীতে দু'জনে সিনেমার শুটিংয়ে গিয়েছেন । সমুদ্রতটে জলকেলিতে দেখা গিয়েছে দু'জনকে। মাঝে গড়িয়েছে অনেকগুলো বছর। পালটেছে সমীকরণ। সম্পর্কের চড়াই উতরাই পেরিয়েছে। বছরের শেষে নতুন করে জমাট বাঁধছে হিট জুটির কেমিস্ট্রি। পুরী মানেই তাঁদের কাছে অনেক স্মৃতি, নষ্ট্যালজিয়া। ঝামেলা মিটেছে অনেকদিন। পুরীর মন্দিরে পুজো দিয়েছেন দু'জনে। একসঙ্গে পঞ্চাশের উপর ছবি করেছেন দু'জনে। তাই ক্যামেরার সামনে এলেই শুরু হয়ে যায় ম্যাজিক। প্রসেনজিত ও ঋতুর সঙ্গ দিতে পুরীতে হাজির ছিলেন রিয়েল লাইফ পরিচালক দম্পতি কৌশিক ও চূর্ণী গঙ্গোপাধ্যায়।

পুরীর সারাদিনের এই কর্মব্যস্ত শুটিং কোথাও যেন দু-জনকে ফের কাছাকাছি নিয়ে এল। পুরোনো সম্পর্কের নতুন বিচ্ছুরণ পর্দায় দেখতে পাবেন দর্শক।

নীল সমুদ্রে টেউয়ের সঙ্গে সম্পর্কের ওঠাপড়ার গল্প। যা ব্যক্তিগত জীবন আর সিনেমার জীবন একাকার হয়ে যায়। বাঙালির অতি প্রিয় জায়গা পুরীতে নতুন গল্পের সন্ধানে প্রসেনজিৎ ঋতুপর্ণা। বাঙালির হার্টথ্রব বাংলা সিনেমার দুই তারকা নীলাচলে শ্যুটিং করছেন।

পুরীতে অবশ্য সে ভাবে ঠাণ্ডার দেখা নেই। বছরভরের মতোই সমুদ্র সৈকতে মানুষের ভিড়। সেখানেই চোখাচোখি হল দুই নায়ক নায়িকার। ফোনে তুললেন সেলফি। ভিজে বালিতে হাটতে হাটতে পুরোনো প্রেম কে কী ফিরে পাওয়া। কৌশিক গঙ্গোপাধ্যায় তো এটাই চাইছেন পুরোনো প্রেমকে ফিরিয়ে আনতে। প্রসেনজিৎ ঋতুপর্ণাও সচেতন। তাঁরা জানেন পর্দায় দু-জনের কেমিস্ট্রি মানেই দর্শকের কাছে বরাবরই চর্চিত বিষয়।

এই দু-জনকে সামনে রেখেই সম্পর্কের গল্প বলতে চাইছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। তাঁর কাছে মানুষের জীবনে সম্পর্কের শেষ নেই। কিন্তু তাঁর ভাবনায় ঋতুপর্ণা আর প্রসেনজিৎ ঘিরেই সম্পর্কের এক সমীকরণ তৈরি করতে চান। যা দর্শকের কাছে একেবারে নতুন, অভিনব।

শ্যুটিং জমিয়ে আড্ডার ফাঁকে জগন্নাথ মন্দিরে পুজো দেওয়াটাও বাদ গেল না প্রসেনজিৎ-ঋতুপর্ণার। ভোরবেলা উঠে মন্দিরে পুজো দিলেন তাঁরা। সেখান থেকে বেরিয়ে সোজা শ্যুটিং করলেন টানা।

ছবিতে কিন্তু প্রসেনজিতের স্ত্রী, ঋতুপর্ণা নন, স্ত্রীয়ের ভূমিকায় দেখা যাবে চূর্ণীকে। পুরীর সারাদিনের এই কর্মব্যস্ত শুটিং কোথাও যেন দু-জনকে ফের কাছাকাছি নিয়ে এল। পুরোনো সম্পর্কের নতুন বিচ্ছুরণ পর্দায় দেখতে পাবেন দর্শক।

First published: 03:02:16 PM Dec 19, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर