যৌনতায় বাধা মায়ের ! রাগে শিশুকে ধর্ষণ, কেটে আলাদা করল ধড়-মুণ্ড, ছাড়িয়ে নিল মুখের চামড়া

যৌনতায় বাধা মায়ের ! রাগে শিশুকে ধর্ষণ, কেটে আলাদা করল ধড়-মুণ্ড, ছাড়িয়ে নিল মুখের চামড়া
representative image
  • Share this:

#মহারাষ্ট্র: যৌন সম্পর্কে রাজি হন না মহিলা, রাগে তাঁর ৪ বছরের মেয়েকে ধর্ষণ করে নৃশংসভাবে খুন করল এক ব্যক্তি। কেটে আলাদা করে দিল ধড়-মুণ্ড! এখানেই বর্বরতার শেষ নয়! শিশুটির পরিচয় গোপন করতে ছাড়িয়ে নিল মুখের চামড়া।

মুম্বই থেকে ২৭ বছরের ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে রায়গড় থানার পুলিশ। পুলিশি জেরায় অভিযুক্ত জানিয়েছে, শিশুটির মার বিরুদ্ধে প্রতিষোধ নিতেই সে এই কাজ করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রান্নাঘরের ছুরি দিয়ে শিশুটির মাথা কেটে ধড়টিকে বাড়ির থেকে ৩০০ মিটার দূরে ফেলে আসে অভিযুক্ত। মুখের চামড়া ছাড়িয়ে মাথাটি ফেলে আসে রাস্তার ধারে।

পুলিশের তরফে আরও জানানো হয়, মঙ্গলবার রাত ৮.৩০টা নাগাদ শিশুটি ওই ব্যক্তির বাড়িতে গেলে তাকে বাড়ি ফিরিয়ে দিতে যান ব্যক্তি। তখনই তাকে ভর্ত্‍‌সনা করেন শিশুটির মা। সবার সামনেই ঘর থেকে বেরিয়ে যেতে বলেন । তখনই রাগের বশে প্রতিষোধ নেওয়ার সিদ্ধান্ত নেয় সে। শিশুটির মা যখন ঘরের ভিতরে কাজ করছিলেন, তখনই শিশুটিকে নিজের বাড়িতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে । তারপর খুন করে, মৃতদেহ লুকিয়ে রাখে রান্নাঘরের স্ল্যাবের নিচে। কিছুক্ষণ পর ওই মহিলা মেয়েকে খুঁজতে খুঁজতে লোকটির বাড়িতে গেলেও, সে জানায় শিশুটিকে দেখেনি। এরপর পুলিশে নিখোঁজ ডায়েরি করেন শিশুটির মা।

ক্রাইম ব্রাঞ্চের একটি সূত্র জানাচ্ছে, শিশুটির বধির মা বারবার ওই ব্যক্তিকে বাড়িতে ঢুকতে নিষেধ করেছিলেন। স্বামীকে জানিয়ে দেওয়ারও হুমকি দিয়েছিলেন। শিশুটির বাবা ও অভিযুক্ত পরস্পর বন্ধু ছিলেন। পুলিশ তদন্তে নেমে অভিযুক্তের বাড়ির পিছন থেকে শিশুটির দেহ উদ্ধার করে।

অন্য ভিডিও দেখুন--

First published: February 15, 2019, 3:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर