পাঁচ দিনের ম্যাচের জন্য তৈরি রাঁচি, দাবি পিচ প্রস্তুতকারকের

পুণে হবে না রাঁচি। পিচ নিয়ে যাবতীয় বিতর্ক উড়িয়ে জানিয়ে দিল ধোনির রাজ্যের ক্রিকেট সংস্থা।

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 12, 2017 09:30 AM IST
পাঁচ দিনের ম্যাচের জন্য তৈরি রাঁচি, দাবি পিচ প্রস্তুতকারকের
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 12, 2017 09:30 AM IST

#রাঁচি: পুণে হবে না রাঁচি। পিচ নিয়ে যাবতীয় বিতর্ক উড়িয়ে জানিয়ে দিল ধোনির রাজ্যের ক্রিকেট সংস্থা। কিউরেটর শ্যামবাহাদুর সিংয়ের দাবি, পাঁচ দিনই ম্যাচ হবে তাঁর তৈরি বাইশ গজে। এদিকে, আহত মিচেল স্টার্কের জায়গায়  প্যাট কামিন্সকে দলে নিল অস্ট্রেলিয়া।

হোলি কাটিয়ে শুরু হবে রাঁচি টেস্ট। টেস্টে অভিষেকের আগে এখন ধোনির রাজ্যের এই স্টেডিয়ামে চলছে যুদ্ধকালীন প্রস্তুতি। বাইশ গজে বল পড়ার আগেই শুরু হয়েছে নতুন বিতর্ক। অস্ট্রেলীয় সংবাদমাধ্যমের অভিযোগ, কোহলির থেকে মত চেয়ে পিচ বানানো হচ্ছে। শনিবার সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন কিউরেটর শ্যামবাহাদুর সিং। তাঁর দাবি, পিচ নিয়ে ভারত অধিনায়কের সঙ্গে তাঁর কোনও কথা হয়নি। বরং পাঁচ দিন যাতে ম্যাচ হয়, সেইরকম বাইশ গজ বানানো হয়েছে। চল্লিশ হাজারের এই স্টেডিয়াম ভরতে রাজ্যের স্কুল ও কলেজগুলিতে বিনামূল্য টিকিট দেওয়া হয়েছে। কর্তাদের আশা, টেস্ট ম্যাচ হলেও খালি থাকবে না স্টেডিয়াম।

এই প্রথম টেস্ট ম্যাচ হবে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির শহরে। ১৩ তারিখ সকালে রাঁচি আসছে অস্ট্রেলিয়া। আহত মিচেল স্টার্কের জায়গায় দলে প্যাট কামিন্স। বেঙ্গালুরুতে ডেভিড ওয়ার্নার জানিয়েছেন, আরও সতর্ক হয়ে অশ্বিনকে খেলতে হবে। না-হলে বিপদ আরও বাড়বে। হোলি খেলেই টেস্ট শিবিরে যোগ দেবেন বিরাট কোহলিরা। এই সবকিছু হবে, কিন্তু থাকবে না একজন। তিনি মহেন্দ্র সিং ধোনি। বিজয় হাজারে ট্রফি খেলতে শনিবারই শহর ছেড়েছেন মাহি।

First published: 05:59:12 PM Mar 11, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर