কফিনবন্দি দেহ পৌঁছল বাড়িতে, আফরাজুলের মৃত্যুতে রাজ্য জুড়ে প্রতিবাদ মিছিল

কফিনবন্দি দেহ পৌঁছল বাড়িতে, আফরাজুলের মৃত্যুতে রাজ্য জুড়ে প্রতিবাদ মিছিল

Elina Datta | News18 Bangla
Updated:Dec 08, 2017 07:33 PM IST
কফিনবন্দি দেহ পৌঁছল বাড়িতে, আফরাজুলের মৃত্যুতে রাজ্য জুড়ে প্রতিবাদ মিছিল
Afrazul
Elina Datta | News18 Bangla
Updated:Dec 08, 2017 07:33 PM IST

 #কলকাতা: রাজস্থানে নারকীয়ভাবে খুন আফরাজুল ৷ শুক্রবার সন্ধেয় কালিয়াচকে পৌঁছল লাভ জিহাদের নামে খুন হওয়া মালদহের বাসিন্দা আফরাজুলের কফিনবন্দি দেহ ৷ অন্যদিকে, আফরাজুলের মৃত্যুতে রাজ্য জুড়ে প্রতিবাদ মিছিল। হাজরা মোড় থেকে গান্ধি মূর্তি পর্যন্ত মিছিল করে যুব তৃণমূল কংগ্রেস। নেতৃত্বে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মিছিল থেকে দোষীর কড়া শাস্তির দাবি তোলা হয়।

রাজস্থানে নৃশংসভাবে খুন মালদহের শ্রমিকের পরিবারের পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মহম্মদ আফরাজুলের পরিবারের একজনকে চাকরি ও তিন লক্ষ টাকা আর্থিক সাহায্য দেবে রাজ্য সরকার। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে নিহতের বাড়িতে যাচ্ছেন তৃণমূলের তিন সাংসদ ও দুই মন্ত্রী। আজ আফরাজুলের বাড়িতে যান মালদহের জেলাশাসক ও পুলিশ সুপার। জেলাশাসকের ফোনে নিহতের স্ত্রীর সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। শুক্রবারই সৈয়দপুরের বাড়িতে ফিরল আফরাজুলের দেহ।

রাজস্থানে কাজে গিয়ে খুন মালদহের শ্রমিক। নৃশংস সেই খুনের ভিডিও দেখে শিউরে ওঠে গোটা দেশ। বৃহস্পতিবারই ট্যুইট করে ওই নারকীয় হত্যাকাণ্ডের নিন্দা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার নিহত আফরাজুলের পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তিনি।

মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এদিন আফরাজুলের বাড়িতে যান মালদহের জেলাশাসক ও পুলিশসুপার। পরিবারকে সব রকমের সহযোগিতার আশ্বাস দেন তাঁরা। জেলাশাসক কৌশিক ভট্টাচার্যের ফোনে আফরাজুলের স্ত্রীর সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী।

আফরাজুলের খুনের নিন্দা করে টুইটে পরিবারের পাশে থাকার আশ্বাসও দেন মুখ্যমন্ত্রী। ট্যুইটে তিনি বলেন, আফরাজুলের পরিবারকে তিন লক্ষ টাকা আর্থিক সাহায্য করা হবে। পরিবারের একজনকে চাকরি দেওয়া হবে ৷

মুখ্যমন্ত্রীর নির্দেশে এদিন আফরাজুলের বাড়িতে যান তৃণমূল নেতা কৃষেন্দুনারায়ণ চৌধুরী। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হয়ে নিহতের স্ত্রীর হাতে এক লক্ষ টাকা তুলে দেন তিনি। এদিনই শোকস্তব্ধ সৈয়দপুরের বাড়িতে আসছে আফরাজুলের দেহ। শনিবার তাঁর বাড়িতে যাচ্ছেন তৃণমূলের তিন সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়, সৌগত রায়, কাকলি ঘোষ দস্তিদার এবং দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও শুভেন্দু অধিকারী।

First published: 07:33:21 PM Dec 08, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर