২২ বছরে গুজরাতের কোনও উন্নয়ন হয়নি, প্রধানমন্ত্রীকে তোপ রাহুল গান্ধির

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 13, 2017 09:09 AM IST
২২ বছরে গুজরাতের কোনও উন্নয়ন হয়নি, প্রধানমন্ত্রীকে তোপ রাহুল গান্ধির
File Photo
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Dec 13, 2017 09:09 AM IST

#আমেদাবাদ: চূড়ান্ত পর্বে গুজরাত নির্বাচন। সভাপতি নির্বাচিত হওয়ার পর সেই গুজরাতেই প্রথম সাংবাদিক সম্মেলন। দলের ব্যাটন হাতে নিয়ে আরও ক্ষুরধার, আরও আক্রমণাত্মক রাহুল গান্ধি। দাবি করলেন, গুজরাতে জবরদস্ত ফল করতে চলেছে কংগ্রেস। নিশানা করলেন নরেন্দ্র মোদিকেও। দুর্নীতি থেকে উন্নয়ন - একের পর এক ইস্যু টেনে আক্রমণ রাহুলের। সঙ্গে চ্যালেঞ্জ, সাহস থাকলে তাঁর প্রশ্নের উত্তর দিক বিজেপি।

সদ্য কংগ্রেস সভাপতির ব্যাটন এসেছে হাতে। সামনেই গুজরাত নির্বাচনের দ্বিতীয় তথা অন্তিম পর্যায়। কঠিন চ্যালেঞ্জ জেনেও প্রবল আত্মবিশ্বাসী রাহুল গান্ধি। গুজরাত নির্বাচনের ফল নিয়েও রাহুলের দাবিতেই তা স্পষ্ট ।

দলীয় সভাপতি মনোনীত হওয়ার পর মোদিভূমেই প্রথম সাংবাদিক সম্মেলন। গত ২ মাস ধরে পড়ে রয়েছেন গুজরাতে। মন্দির হোক বা ধর্মবিশ্বাস-বিতর্ক যে তাঁকে বিচলিত করেনি, তাও স্পষ্ট করেন রাহুল।

ভাইব্রান্ট গুজরাত। প্রচারে মোদির এই উন্নয়ন মডেল নিয়ে প্রশ্ন তুলেছিলেন। মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে তাঁর সুর আরও চড়া। সরাসরি সাধারণ মানুষের সঙ্গে বিশ্বাসভঙ্গের অভিযোগ আনলেন নরেন্দ্র মোদির বিরুদ্ধে।

রাহুলের ঝাঁঝ সামলাতে মাঠে নামানো হয় রবি শংকর প্রসাদকে।

গুজরাত নির্বাচনকে সামনে রেখেই নতুন করে রাহুলের উত্থান চাইছে দলীয় নেতৃত্ব। বৃহস্পতিবার দ্বিতীয় ও চূড়ান্ত পর্যায়ের ভোট গুজরাতে। তার আগে রাহুলের আত্মবিশ্বাসে কি চিন্তিত গেরুয়া শিবির? ঘটনা তেমনই ইঙ্গিত দিচ্ছে।

First published: 09:09:49 AM Dec 13, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर