Union
Budget 2023

Highlights

হোম /খবর /পুরুলিয়া /
লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার এক মহিলা

Purulia News : টাওয়ার বসানোর নামে প্রতারণা, আটক এক মহিলা!

X
title=

টাওয়ার বসানোর নাম করে ৩ লক্ষ ৪০ হাজার টাকা প্রতারণা করে বারাসাতের হরিপুর রেল বস্তি এলাকার বাসিন্দা।

  • Hyperlocal
  • Last Updated :
  • Share this:

#পুরুলিয়া : টাওয়ার বসানোর নাম করে প্রতারণার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। রবিবার রাতে ওই মহিলাকে আটক করে পুরুলিয়ার সাইবার ক্রাইম থানার পুলিশ। ধৃত মহিলাকে সোমবার পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়। বিচারক ধৃত মহিলাকে জেল হেফাজতের নির্দেশ দেন। সূত্র মারফর জানা গিয়েছে, অভিযুক্ত ওই মহিলার নাম রেবা দাস, বয়স আনুমানিক ৩৪ বছর বাড়ি বারাসাতের হরিপুর রেল বস্তি এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ধৃত ওই মহিলা পুরুলিয়ার বান্দোয়ান থানা এলাকার বাসিন্দা কৃষ্ণপদ মাহাতো নামে এক ব্যক্তির কাছ থেকে বিগত তিন মাস ধরে টাওয়ার বসানোর নাম করে প্রায় ৩ লক্ষ ৪০ হাজার টাকা প্রতারণা করেছে। গত ২৮ শে জুলাই কৃষ্ণপদ মাহাতো পুরুলিয়া সাইবার ক্রাইম থানায় ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে রবিবার রেবা দাসকে গ্রেফতার করে পুলিশ। এই প্রসঙ্গে অভিযুক্ত রেবা দাস বলেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না।‌ প্রতারণার অভিযোগের কথা সম্পূর্ণভাবে অস্বীকার করেন তিনি।

আরও পড়ুন: বাড়বে রুপির স্বীকৃতি, ১২টি বিশেষ ভস্ত্রো অ্যাকাউন্ট খোলার অনুমতি আরবিআই-এর!

আরও পড়ুন: এই কৃষকদের পিএম কিষাণের টাকা ফেরত দিতে হবে, আপনার নাম আছে কি না দেখে নিন!

এই প্রতারণা চক্রের সঙ্গে আরো কেউ যুক্ত আছে কিনা তারই খোঁজে তল্লাশি চালানো হচ্ছে পুরুলিয়া সাইবার ক্রাইম থানার পুলিশের পক্ষ থেকে। পুলিশি তদন্তেই পরবর্তী দিনে বোঝা যাবে এই ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত আছে কিনা। প্রায় সই বিভিন্ন প্রতারণার চক্র মাথা চাড়া দিয়ে উঠছে রাজ্যের বিভিন্ন জায়গায়। প্রতারণা চক্রের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করছে রাজ্য পুলিশ।

শর্মিষ্ঠ ব্যানার্জি

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Fraud