Home /News /purba-medinipur /
East Medinipur News: হোটেলের ছাদ থেকে পড়ে পর্যটকের মৃত্যু! নিছকই দুর্ঘটনা না খুন? ঘনাচ্ছে রহস্য!

East Medinipur News: হোটেলের ছাদ থেকে পড়ে পর্যটকের মৃত্যু! নিছকই দুর্ঘটনা না খুন? ঘনাচ্ছে রহস্য!

দিঘা

দিঘা থানা

যুবকের সঙ্গী-সাথীদের আটকে রেখে জিজ্ঞাসাবাদ চলছে। এই মৃত্যুর কারণ নিছকই দুর্ঘটনা নাকি অন্য কিছু, তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। এমনকি খতিয়ে দেখা হবে হোটেলের সিসিটিভি ফুটেজও

  • Share this:

    #দিঘা- দিঘায় বেড়াতে এসে ফের এক পর্যটকের অস্বাভাবিক মৃত্যু ঘটল। শুক্রবার রাতে বেড়াতে এসে, শনিবার সকালে ওই পর্যটকের মৃতদেহ উদ্ধার হয় হোটেলের পাশ থেকে। জানা যায়, হোটেলের ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হয় ওই পর্যটকের। চলতি বছরে দিঘায় বেশ কয়েকটি পর্যটকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। সেই তালিকায় নবতম সংযোজন নিউ ব্যারাকপুর থানার যুবক সেক আব্দুল আলিম। স্থানীয় সূত্রে খবর, ওই যুবক ৬ মে রাতে বন্ধুদের সঙ্গে দিঘা এসেছিল। ওই দলে কয়েকজন পড়ুয়া সহ মোট ১৩ জন যুবক রয়েছে। বন্ধুদের সঙ্গে নিউ দিঘা (Digha) বেড়াতে এসেছিল সে। শুক্রবারই পৌঁছেছিল হোটেলে। সেই হোটেলের ছাদ থেকে পড়েই শনিবার সকালে মর্মান্তিক মৃত্যু হল এক যুবকের। মৃত যুবকের বয়স ২০ থেকে ২২ এর মধ্যে। পেশায় কারখানা শ্রমিক আলিম। নিউ দিঘার একটি হোটেলে উঠেছিল।

    মৃতের বন্ধু আশিক, বাবুসোনা, মহিম, সোয়েব বলে, "আমরা রাতে খেয়ে ঘুমিয়ে পড়েছিলাম। কখন কি ঘটেছে ঠিক জানি না। ভোর সাড়ে চারটে নাগাদ সূর্যোদয় দেখতে যাওয়ার জন্য উঠি। আলিমকে ডাকতে গিয়ে দেখি ও ঘরে নেই। খোঁজাখুঁজি করে নীচে পড়ে থাকতে দেখি। সেখান থেকে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।"

    এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্তে নেমেছে দিঘা থানার পুলিশ। দিঘা থানা পুলিশ সূত্রে জানা যায়, যুবকের সঙ্গী-সাথীদের আটকে রেখে জিজ্ঞাসাবাদ চলছে। এই মৃত্যুর কারণ নিছকই দুর্ঘটনা, নাকি অন্য কিছু রয়েছে তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। এমনকি খতিয়ে দেখা হবে হোটেলের সিসিটিভি ফুটেজও।

    Saikat Shee
    Published by:Samarpita Banerjee
    First published:

    Tags: Death, Digha, East Medinipur, Tourist

    পরবর্তী খবর